সোমবার, নভেম্বর ৩০, ২০২০

প্রয়াত জননেতা তসদ্দক হোসেন (টি.হোসেন) স্মৃতি সংসদের পক্ষ থেকে ভিপি জামির হোসেন রনি এর উদ্যোগে ঈদের উপহার সামগ্রী বিতরন করেন

 

স্টাফ রিপোর্ট :  নারায়ণগঞ্জে প্রয়াত জননেতা  তসদ্দক হোসেন (টি.হোসেন)  স্মৃতি সংসদের পক্ষ থেকে ভিপি জামির হোসেন রনি এর উদ্যোগে পবিত্র ঈদ-উল-ফিতর এর শুভেচ্ছা স্বরুপ ৩০০টি মানুষদের   মাঝে  ঈদের উপহার সামগ্রী বিতরন করেন।

শুক্রবার ( ২২ মে ) বাদ আছর প্রয়াত জননেতা তসদ্দক হোসেন (টি, হোসেন) স্মৃতি সংসদের নিজ  কার্যালয় ১ কেজি, পোলাও চাল , ২ কেজি খিুচুরীর চাল , ১ কেজি তেল,১ কেজি চিনি,আধা কেজি সেমাই, ১ কেজি লবন ইত্যাদি,ঈদ সামগ্রী  বিতরন করা হয়।

ভিপি জামির হোসেন রনি বলেন,আমাদের দূজনারই চাওয়ার, পাওয়ার কিংবা হারানোর কিছুই নেই। মহান  আল্লাহ তায়ালার অশেষ রহমত, আর আপনাদের দোয়া এবং ভালবাসায় সত্য ও সততায় মানুষের তরে সদা নিজেদের নিয়োজিত রাখতে পারাটাই আমাদের সফলতা।  অনেক ষড়যন্ত্র এবং বাঁধা বিপত্তিকে উপেক্ষা করে সূদীর্ঘ ১৫ টি বছরের সাংসারিক জীবনে এখনো আমরা ভালো আছি, সবাইকে নিয়ে পথ চলার চেষ্টা করতে তো পারছি, এর চেয়ে বেশী কিছুই নেই চাওয়ার। শোকর আলহামদুলিল্লাহ।  সবাই আমাদের জন্য দোয়া করবেন।

ঈদের  উপহার  সামগ্রী  বিতরন  শেষে  নারায়ণগঞ্জ জেলা সেচ্ছাসেবক লীগ নেতা কায়কোবাদ  বলেন, প্রতি বছরের ন্যায় আমরা এবারো সংসদের পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরন করতে পারায় মহান আল্লাহ তায়ালার প্রতি শোকরিয়া জ্ঞ্যাপন করছি। আগামীতেও আমরা আমাদের কার্যক্রম চালিয়ে যাবার চেষ্টা অব্যাহত রাখবো।  মহান আল্লাহ তায়ালা আমাদের সকলের উপর নেক রহমত বর্ষিত করুন।

ভিপি জামির হোসেন রনি সার্বিক ব্যবস্হাপনায় এবং ফারজানা হক ইমুর সার্বিক সহযোগিতায় এ ঈদ সামগ্রী বিতরন করি

এ সময় উপস্থিত ছিলেন,  নারায়ণগঞ্জ জেলা সেচ্ছাসেবক লীগ নেতা কায়কোবাদ রুবেল, সাইফুল ইসলাম আনন্দ, মোঃ মির্জা রাসেল, মোঃ মনির হোসেন রাজিব, গোপাল দাস, মোঃ সৈকত হোসাইন,মোঃ রাজিব উদ্দিন হৃদয়, মোঃ ফয়সাল খোকন, এম, এ আকাশ, বাস্তব সাহা এবং রাজ রায়, শান্ত সাহা, মোঃ নাঈম, মোঃ ফয়সাল, প্রমুখ। 

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!