Home জীবন কথা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শ্রী রঞ্জিত মন্ডল এর উদ্যোগে ৩০০টি অসহায় পরিবারের মানুষদের মাঝে ঈদের উপহার সামগ্রী বিতরন

আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শ্রী রঞ্জিত মন্ডল এর উদ্যোগে ৩০০টি অসহায় পরিবারের মানুষদের মাঝে ঈদের উপহার সামগ্রী বিতরন

আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শ্রী রঞ্জিত মন্ডল এর উদ্যোগে ৩০০টি  অসহায় পরিবারের মানুষদের মাঝে ঈদের উপহার সামগ্রী বিতরন
আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শ্রী রঞ্জিত মন্ডল এর উদ্যোগে ৩০০টি অসহায় পরিবারের মানুষদের মাঝে ঈদের উপহার সামগ্রী বিতরন

স্টাফ রিপোর্ট :  আধুনিক নারায়ণগঞ্জ এর রূপকার, জননেতা নারায়ণগঞ্জ-৪  আসনের সংসদ সদস্য এ কে এম শামীম  ওসমানের আহব্বানে বৃহত্তম মাসদাইর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শ্রী রঞ্জিত মন্ডল এর উদ্যোগে মাসদাইরে ৩০০টি  অসহায় পরিবারের মানুষদের মাঝে ঈদের উপহার সামগ্রী বিতরন করেন

শুক্রবার ( ২২ মে ) দুপুর ৩ টায় শ্রী রঞ্জিত মন্ডল এর নিজ কার্যালয় ৫ কেজি  চাউল, ১ কেজি পোলাওর চাউল, ১ কেজি চিনি, সেমাই, তেল, ১টি মুরগী ইত্যাদি ঈদের উপহার সামগ্রী বিতরন করেন।

ঈদের উপহার সামগ্রী বিতরন শেষে শ্রী রঞ্জিত মন্ডল সাংবাদিকদের বলেন, লক ডাউনের পড় থেকে  মানুষ কে সচেতন করার জন্য লিফলেট, মাক্স বিতরন ও জীবাণু নাশক পানি দিয়ে মাসদাইরের প্রতিটি রাস্তায় স্প্রে করি। আমি প্রথম ধাপে নিজের অর্থায়নে ৫০০টি পরিবার কে খাদ্য সামগ্রী বিতরণ  এবং মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব এ কে এম শামীম ওসমানের পক্ষ থেকে দ্বিতীয় ধাপে ২০০টি পরিবার কে খাদ্য সামগ্রী বিতরণ করি, এবং আমার স্ত্রী বানু রাণী পক্ষ থেকে  ২০০টি পরিবার কে এবং এ কে এম শামীম ওসমানের আহব্বানে আবার ৩০০টি পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ করি।সারাদেশে করোনা ভাইরাসের কারণে আজ মানুষ অনেকটাই ক্ষতিগ্রস্থ আর এতে করে সবচেয়ে বেশি সমস্যায় পড়েছে খেটে খাওয়া দিনমজুর মানুষ গুলো। যারা একদিন রোজগার না করলে তাদের পরিবার নিয়ে কষ্টে দিন পার করতে হয়। তাই সেই সকল মানুষদের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি আর সরকারের নিয়ম মেনে সবাইকে ঘরে থাকেন । আমি সকলকে আহব্বান জানাই কেউ অপ্রয়োজনে ঘর থেকে বের হবেনা। আপনে সুস্থ্য থাকুন অপরকে সুস্থ্য রাখুন।আমরা আপনাদের পাশে আছি সরব সময় থাকবো। 

এ সময় উপস্থিত ছিলেন, এনায়েতনগর ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি এনায়েত হোসেন, আওয়ামীলীগ নেতা প্রদীপ মন্ডল, হাসান আলী, ফতুল্লা থানা যুবলীগ নেতা মোঃ রবিউল ইসলাম রানা, বিশ্বজিৎ মন্ডল শুভ, ফতুল্লা থানা তাঁতী লীগের যুগ্ম আহ্বায়ক মোঃ বিল্লাল হোসেন, তাতী লীগ নেতা সবুজ মন্ডল ফতুল্লা থানা ছাত্রলীগ নেতা অভিজিৎ মন্ডল শান্ত, হৃদয়, জুম্মান ও মহিলা নেত্রী নাসিমা আক্তার বিউটি, ও ফারহানা সহ  প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Shares
error: Alert: Content is protected !!