সোমবার, নভেম্বর ৩০, ২০২০

কুতুবপুরে হাজী মীরুর উদ্যোগে ৩০০০ পরিবার পেল ঈদ উপহার খাদ্য সামগ্রী বিতরণ

 

স্টাফ রিপোর্ট : নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুরে সেচ্ছাসেবীক লীগের সাধারণ সম্পাদক হাজী মীর হোসেন মীরুর উদ্যোগে ৩০০০ হাজার পরিবারকে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

শুক্রবার (২২ মে) বিকাল ৪ টায় কুতুবপুরের অসহায়, গরীর, কর্মহীন ৩০০০ ঈদ খাদ্য সামগ্রী বিতরণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুতুবপুর ইউনিয়ন পরিষদের তিন তিনবার নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব মনিরুল আলম সেন্টু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুতুবপুর ইউনিয়ন যুবলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক আব্দুল খালেক মুন্সি।

ঈদ খাদ্য সামগ্রী বিতরণ শেষে প্রতিবেদকের একান্ত সাক্ষাৎ কারে মীর হোসেন মীরু বলেন, প্রতি বছরের মতো এ বছরেও মানুষের পাশে দাড়িয়েছি যাতে করে তাদের ঈদের আনন্দ টা খুব ভালভাবে পরিবারের সঙ্গে কাটাতে পারে। আজ সারাদেশে মহামারী করোনা ভাইরাসের কারনে মানুষ বিপদগ্রস্ত।সাধ্যমত সবারই উচিত এই সকল মানুষের পাশে দাড়ানো। যাতে করে তাদের পরিবারের মুখে খাবার তুলে দিতে পারে। এই মানুষ গুলো আনন্দ গুলো আমার কাছে ভালো লাগে।

আজ ৩০০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে সত্যিই আমি আনন্দিত। আর করোনা ভাইরাস থেকে মুক্তি পেতে সব সময় পরিস্কার পরিচ্ছন্ন থাকার অনুরোধ জানাচ্ছি। অপ্রয়োজনে কেউ ঘর থেকদ বের হবেন না।নিজে সচেতন থাকুন অন্যকে সচেতন রাখুন। আপনারা আমার জন্য সকলে দোয়া করবেন যাতে সব সময় মানুষের পাশে দাড়াতে পারি আল্লাহ যেন আমাকে সেই তৌফিক দান করে।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!