শুক্রবার, নভেম্বর ২৭, ২০২০

৫ নং ওয়ার্ড কুতুবপুর ইউনিয়ন পরিষদ অনলাইন গ্রুপের পক্ষ থেকে ঈদ সামগ্রী উপহার বিতরন

 

স্টাফ রিপোর্ট : নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়ন পরিষদের ৫ নং ওয়ার্ড অনলাইন গ্রুপের এডমিনদের পক্ষ থেকে ২০০ পরিবারের মাঝে বাড়িতে বাড়িতে গিয়ে পৌঁছে দেওয়া হয়েছে ঈদ উপহার খাদ্য সামগ্রী।

বৃহস্পতিবার (২১ মে) বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত ৫ নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় ঈদ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় কুতুবপুর ইউনিয়ন পরিষদের ৫ নং ওয়ার্ড অনলাইন গ্রুপের এডমিন সদস্য আলী হোসেন সোহাগ প্রতিবেদকের একান্ত সাক্ষাৎ কারে বলেন, সারাদেশে কোন ভাইরাসের কারণে আজ মানুষ অনেকটাই ক্ষতিগ্রস্থ আর এতে করে সবচেয়ে বেশি সমস্যায় পড়েছে খেটে খাওয়া দিনমজুর মানুষ গুলো। যারা একদিন রোজগার না করলে তাদের পরিবার নিয়ে কষ্টে দিন পার করতে হয়। তাই সেই সকল মানুষদের পাশে পাশে দাঁড়ানোর চেষ্টা করছি আর এটা আমার একার পক্ষে সম্ভব ছিল না কুতুবপুর ইউনিয়ন পরিষদের ৫ নং ওয়ার্ড অনলাইন গ্রুপের সকল এডমিন ও সদস্যদের সহযোগিতায় আজ ২০০ পরিবারের মাঝে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ করলাম। আমি তাদের কাছে খুব কৃতজ্ঞ যারা এই ঈদ খাদ্য সামগ্রী বিতরণে সহযোগিতার হাত বাড়িয়েছেন আমি তাদের উদ্দেশ্যে বলতে চাই হয়তো এই দুর্যোগ বেশিদিন থাকবে না কিন্তু আপনাদের সহযোগিতা চিরকাল মনে রাখবে সেই সকল মানুষ গুলো যাদেরকে ঈদ সামগ্রী তুলে দিতে পারলাম। তাই সকলের কাছে আমার অনুরোধ আপনারা যে যার মত এই দুর্যোগ সময়ে অসহায় গরীব দুঃখী মানুষের পাশে দাঁড়ান।

এ সময় ঈদ খাদ্য সামগ্রী বিতরণে আরও উপস্থিত ছিলেন, শাহীন হাওলাদার, সাংবাদিক আরিফ, মোঃ আসলাম হোসাইন, রাকিব হোসেন রকি, আফরান এইচ ইমন,ভিপি ফয়সাল ও দীপ্ত, নাদিম সহ… ৫ নং ওয়ার্ডের আরো.. উদীয়মান যুবকরা।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!