নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমানের পক্ষ থেকে দেওয়া ঈদ সামগ্রী বিতরন করেন : ম‌হিলা মেম্বার তাহ‌মিনা আক্তার বে‌বি

 

স্টাফ রিপোর্ট : নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমানের পক্ষ থেকে সৈয়দপুর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান-১ নুর হোসেন সওদাগর ও ৭ ৮ ৯ নং ওয়ার্ড ম‌হিলা মেম্বার তাহ‌মিনা আক্তার বে‌বির নেতৃত্বে ৬০০টি অসহায় পরিবারের মানুষের মাঝে ঈদের উপহার সামগ্রী বিতরন করা হয়।

মঙ্গলবার (১৯ মে) সকাল ১১ টায় নারায়ণগঞ্জ সদর গোগনগর ইউনিয়ানের চর সৈয়দপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের স্কুল মাঠে ২০কেজি চাল, ও ২ কেজি ডাল ৬০০টি অসহায় পরিবারের মানুষের মাঝে ঈদের উপহার সামগ্রী বিতরন করেন।

ঈদের উপহার সামগ্রী বিতরন করার সময় ম‌হিলা মেম্বার তাহ‌মিনা আক্তার বে‌বি সাংবাদিকদের বলেন, নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমানের পক্ষ থেকে দেওয়া ঈদ উপহার ২০কেজি চাল, ও ২ কেজি ডাল ৬০০টি অসহায় পরিবারের মানুষের মাঝে বিতরন করি দেশে মহামারী করোনা ভাইরাস দুর্যোগকালীন সময় সরকারের নিয়ম মেনে সবাইকে ঘরে থাকতে হবে। আমি সকলকে আহব্বান জানাই কেউ অপ্রয়োজনে ঘর থেকে বের হবেনা। আপনে সুস্থ্য থাকুন অপরকে সুস্থ্য রাখুন।আমরা আপনাদের পাশে আছি সরব সময় থাকবো।

এ সময় উপস্থিত ছিলেন, সা‌বেক মেম্বার কুতুব উ‌দ্দিন, ইকবাল সরদার, মোসারফ সরকার, মিজানুর রহমান, চান বাদসা, আসাদ, দুদু মিয়া সহ না‌জির আহা‌ম্মেদ প্রমুখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares