সোমবার, নভেম্বর ২৩, ২০২০

আমি বেঁচে থাকা পর্যন্ত কুতুবপুর বাসীর না খেয়ে থাকতে হবেনা: চেয়ারম্যান সেন্টু

 

স্টাফ রিপোর্টার (আরিফ হোসেন): নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়ন পরিষদের তিন তিনবার নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব মনিরুল আলম সেন্টু তিনি বিগত ১৮ বছর যাবত কুতুবপুর বাসীর পাশে দাড়াতে দিন রাত নিরলস ভাবে কাছে। যার সুনাম ও জনপ্রিয়তা অন্যান্য চেয়ারম্যান এর তুলনায় অনেক বেশি। কুতুবপুর বাসীর প্রানের স্পন্দন ও নয়নের মণি। কুতুবপুরে মানবতার ফেরিওয়ালা তাকেই বলা হয়।

আজ মহামারী করোনা ভাইরাসের কারনে পুরো বিশ্ব আতঙ্কিত অনেকেই আক্রান্ত হওয়ার ভয়ে ঘর থেকে বের হয় না কিন্তু এই কুতুবপুর বাসির কথা চিন্তা করে সে ঘরে বসে থাকেনি করোনা ভাইরাস ক্ষতিগ্রস্থ কর্মহীন অসহায় গরীব পরিবার কে খুঁজে খুঁজে ত্রাণ খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। ত্রান সামগ্রী দেওয়ায় জন্য বিভিন্ন সময় বিভিন্ন এলাকায় ও তার ওয়ার্ডগুলোতে ছুটে যেতেন যা সত্যিই প্রসংশানীয় কাজ করেছেন। আর এই মানুষের সেবায় কাজ করতে করতে তিনি নিজেও করোনা আক্রান্ত ছিলেন কিন্তু কুতুবপুরবাসীর দোয়াতে আজ সে আবারও সুস্থ এবং সুস্থ হওয়ার পরপরই আবারও মানব সেবায় নেমেছেন তার দায়িত্ব পালনে।

এ বিষয়ে প্রতিবেদকের একান্ত সাক্ষাৎকারে চেয়ারম্যান সেন্টু বলেন, আজ এই কুতুবপুর বাসীর ভালবাসায় এখনো চেয়ারম্যান দায়িত্ব পালন করতে পারছি। তাদের কারনে আমি তিন তিনবার নির্বাচিত হয়েছি তাই আমি কুতুবপুরবাসীর কাছে চির ঋণী। তাই সব সময় চেস্টা করি কুতুবপুর বাসীর একটু পাশে দাড়াতে।আজ সারাদেশে করোনা মহামারী ছড়িয়ে পরেছে আর এতে করে মানুষ কর্মহীন হয়ে পরেছে সরকার তাদের জন্য খাদ্য সামগ্রীর ব্যবস্থা করেছে তা সকলের মাঝে সুন্দর সুন্দর ও সুষ্ঠুভাবে বন্টন করে যাচ্ছি এবং বিভিন্ন জায়গায় বিভিন্ন রকম ভাবে খোঁজ লাগিয়ে রেখেছি যেন কোন একটি পরিবার করোনায় ক্ষতিগ্রস্ত হয়ে তাদের যেন না খেয়ে থাকতে না হয় আর আমি বেঁচে থাকা পর্যন্ত আমার কুতুবপুর বাসীকে না খেয়ে থাকতে হবে না তাদের খাবারের ব্যবস্থা করব। আমার কুতুবপুর বাসীর প্রতি আমার অনুরোধ থাকবে আপনার অতি প্রয়োজন ছাড়া কেউ ঘর থেকে হবেন না। আমরা খাবার পৌছে দিব। পরিস্কার পরিচ্ছন্ন থাকুন নিজে সচেতন থাকুন অন্যকে সচেতন করুন।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!