মঙ্গলবার, ডিসেম্বর ১, ২০২০

জনপ্রিয় নেতা,অয়ন ওসমানের পক্ষ থেকে ও নির্দেশে আমলাপাড়া এলাকায় অসহায় ২০০টি পরিবারের মানুষের বাড়ীতে বাড়ীতে ঈদ সামগ্রী পোঁছে দিচ্ছে

 

স্টাফ রিপোর্ট : দেশে মহামারী করোনা ভাইরাস দুর্যোগকালীন সময় নারায়নগঞ্জ শহরে লকডাউন চলছে, মানুষ কাজ কর্ম বন্ধ,এমতাবস্থায় মাননীয়  প্রধানমন্তী শেখ হাসিনা, আদেশে মানুষের পাশে দাড়িয়ে সহ যোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন, মাননীয় এম পি এ,কে, এম শামীম ওসমানের সুযোগ্য সন্তান জনপ্রিয় নেতা,অয়ন ওসমানের পক্ষ থেকে ও নির্দেশে আমলাপাড়া এলাকায় অসহায় ২০০টি পরিবারের মানুষের বাড়ীতে বাড়ীতে রাতের আধারে আমলাপাড়া এলাকার সু সন্তান যুব নেতা আবির হাসান,স্বাহ্য চিকিৎসা বিষয়ক সম্পাদক, ও  সদস্য সহিদুল করিম সদয় ঈদ সামগ্রী পোঁছে দিচ্ছে।

রবিবার (১৭ মে ) আমলাপাড়া এলাকায় অসহায় ২০০টি পরিবারের মানুষের বাড়ীতে বাড়ীতে রাতের আধারে ঈদ সামগ্রী পোঁছে দিচ্ছেন।

এ সময় যুব নেতা আবির হাসান,স্বাহ্য চিকিৎসা বিষয়ক সম্পাদক বলেন, দেশে এই মহামারী করোনাভাইরাস দুর্যোগকালীন সময়ে আল্লাহ তা’আলা সকলকে হেফাজত করুক। আমরা যারা মধ্যবিত্ত আছি সমাজের হতদরিদ্র গরীব অসহায় মানুষের পাশে দাঁড়াই। আমরা মাননীয়  প্রধানমন্তী শেখ হাসিনা, আদেশে মানুষের পাশে দাড়িয়ে সহ যোগিতার হাত বাড়িয়ে দিয়েছি আমরা মাননীয় এম পি এ,কে, এম শামীম ওসমানের সুযোগ্য সন্তান জনপ্রিয় নেতা,অয়ন ওসমান ভাই এর পক্ষ থেকে ও নির্দেশে আমলাপাড়া এলাকায় অসহায় ২০০টি পরিবারের মানুষের বাড়ীতে বাড়ীতে রাতের আধারে ঈদ সামগ্রী পোঁছে দিচ্ছি করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে হলে সরকারের নিয়ম মেনে সবাইকে ঘরে থাকতে হবে। আমি সকলকে আহব্বান জানাই কেউ অপ্রয়োজনে ঘর থেকে বের হবেনা। আপনে সুস্থ্য থাকুন অপরকে সুস্থ্য রাখুন।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!