মঙ্গলবার, মার্চ ২, ২০২১

ষড়যন্ত্রকারীরা বাচ্চুর বিরুদ্ধে চাল আত্মসাতের মিথ্যা তথ্য দিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছে: মাহাবুব আলম শিকদার

 

স্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুরের পাগলা বাজার বহুমুখী ব্যবসায়ী সমবায় সমিতির সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান বাচ্চুর বিরুদ্ধে পাগলা বাজারের কিছু দোকান থেকে কয়েক বস্তা করে চাল নেওয়ার অভিযোগ উঠে। এনিয়ে তার বিরুদ্ধে কিছু অনলাইন মিডিয়ায় বাচ্চুর বিরুদ্ধে নিউজ আসে আর এতে করেই পাগলা বাজার ও এলাকার বিভিন্ন আলোচনা সমোলচনার জোয়ার বয়েই চলছে।

তবে এ বিষয়ে পাগলা বাজার বহুমুখী সমবায় সমিতির সাধারণ সম্পাদক বাচ্চু জানায়, আমি এ সব বিষয়ে কিছুই জানিনা কে বা কারা আমার সুনাম নস্ট করার জন্য নোংরা খেলায় মেতে উঠেছে আমি দীর্ঘদিন যাবত সুনামের সাথে পাগলা বাজার বহুমুখী সমিতির সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে আসছি কিন্তু তারা আমাকে সমাজে হেয় প্রতিপন্ন করার জন্য আমার পিছনে উঠে পরে লেগেছে এ সকল নিউজ সম্পূর্ণ মিথ্যে ও বানোয়াট এর প্রতি তীব্র নিন্দা জানাই। পাগলা বাজারের সকল ব্যবসায়ীরা আমাকে ভালবেশে তাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করেছে আপনারা খোঁজ নিয়ে দেখতে পারেন আমি কোন ব্যবসায়ীক ভাইয়ের কাছ থেকে ত্রান আত্মসাৎ করে নিয়েছে কিনা।

পরে এ বিষয়ে পাগলা বাজার বহুমুখী সমবায় সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব আলম শিকদার নারায়ণগঞ্জ কথা ডটকমকে জানান, বাজার সেক্রেটারি বাচ্চু ভাইয়ের বিরুদ্ধে সমবার সমিতিতে কোন এমন কোন ব্যবসায়ী চাল আত্মসাতের অভিযোগ করেনি আর এসব ব্যাপারে বাজার সমিতি অবগত না আজকে কয়েকটি অনলাইন নিউজ পোর্টালের মাধ্যমে দেখতে পেলাম যা সত্যিই দুঃখ জনক ভিত্তিহীন নিউজ তার বাজারে একটা সুনাম আছে তাই কিছু ষড়যন্ত্রকারীরা মিথ্যা তথ্য দিয়ে মানুষকে বিভ্রান্ত করছে তাই পাগলা বাজার সমবায় সমিতির পক্ষ থেকে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares