বৃহস্পতিবার, ডিসেম্বর ৩, ২০২০

নারায়ণগঞ্জে খেলবেন না এটা শেখ হাসিনার নাঃগঞ্জ- শামীম ওসমান   

 

নারায়ণগঞ্জ কথা ডটকম : আওয়ামীলীগের নেতাকর্মীদের নিয়ে খেলবেনা না তারা বিচ্ছু নিয়ে খেলতে অভ্যস্ত। এরশাদের সময়ও সেনাবাহিনী পানিতে নেমেছিলো সেই ইতিহাস মানুষ জানে।

শনিবার বিকেল ৩টায় বাংলাভবন কমিউনিটি সেন্টারে জরুরী কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে ইতিহাসের এসব কথা তুলেন ধরেন।
তিনি বলেন , আমি আওয়ামীলীগের নেতাকর্মীদের বলবো আপনারা ধৈর্য্যধারন করুন। এত উত্তেজিত হলে চলবেনা। আওয়ামীলীগের নেতাকর্মীরা ভয় পেলে চলবেনা। কিন্তু আমি জানি আর খেলা হবেনা। আমি এ বিষয়ে আমার দলীয় নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও প্রশাসনের সঙ্গে আলোচনা করবো এবং জেলা ও মহানগর আওয়ামীলীগের নেতৃবৃন্দকে অবগত করেছি তা এ বিষয়ে সঠিক দিক নিদর্শনা দিবেন।
তিনি আরো বলেন, নারায়ণগঞ্জে কিছু পত্রিকা আছে যেগুলো মানুষ টাকা দিয়ে কিনেনা দেয়ালে লাগিয়ে রাখে। সেসব পত্রিকায় হলুদ মরিচ লাগিয়ে তারা এগুলো লিখে পত্রিকা চালানোর জন্য। আপনারা যা দেখছেন আসলে তা নয়। পর্দার অন্তরালেও কিছু খেলা হয়। নারায়ণগঞ্জে খেলবেন না। সাংবাদিকদের জুয়ারী বানাবেন, আমার আত্মীয়দের মাদক ব্যবসায়ী বানাবেন, এগুলোর চেষ্টা করবেন না। আপানারা কি মনে করেন না শেখ হাসিনা নারায়ণগঞ্জের কোন খবর রাখেন না। নারায়ণগঞ্জে খেলবেন না এটা শেখ হাসিনার নারায়ণগঞ্জ । সরকারের ভাবমূর্তি নষ্ট হয় যদি কেউ এমন কাজ করার চেষ্টা করেন তাহলে সেটা ঠিক হবেনা।
তিনি আরো বলেন, নারায়ণগঞ্জে একজন মহিলা আছেন আমি তার নাম বলতে চাইনা। কারন তার নাম বলে আমি তাকে অনেক উপরে উঠিয়ে দিয়েছি। তার নাকি জামাতের সাথে কানেকশন আছে। তিনি নাকি মামলা করবেন, যদি সৎ সাহস থাকে তাহলে করেন মামলা ।শেখ হাসিনার বাংলাদেশে কেউ অনাচার, অত্যাচার করতে করতে পারবেনা। যদি বিনা কারনে কাউকে হয়রানী করা হয় তাহলে এর জবাব দেওয়া হবে।
বাংলাদেশ আওয়ামলীগ সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত সভাপতি এড. সামসুল ইসলাম ভ্ইূয়ার সভাপতিত্বে ও মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহার সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মোঃ শহীদ বাদল, সাংগঠনিক সম্পাদক মীর সোহেল, ফতুল্লা থানা আ’লীগের সভাপতি সাইফুল্লাহ বাদল, সাধারণ সম্পাদক শওকত আলী, সিদ্ধিরগঞ্জের সভাপতি মুজিবুর রহমান, সাধারণ সম্পাদক ইয়ছিন মিয়া, বন্দর থানার সভাপতি আব্দুর রশিদ, মহানগরের সহ-সভাপতি চন্দর শীল, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, এহসানুল হক নিপু, কৃষি বিষয়ক সম্পাদক কবীর হোসেন সহ অন্যান্য নেত্রীবৃন্দ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!