শুক্রবার, নভেম্বর ২৭, ২০২০

প্রায় ১৫০ রোজদার ব্যক্তিকে ইফতারি করান: মো: মোস্তফা কামাল

 

স্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জ ফতুল্লার বিশিষ্ট শিল্পপতি ও আওয়ামী লীগ নেতা মোস্তফা কামাল এর নিজ উদ্যেগে ইফতার ও দোয়া মাহফিলে প্রায় ১৫০ রোজদার ব্যক্তিকে ইফতারি করান।সরকারের বিধি অনুযায়ী তিন ফুট দূরত্ব বজায় রেখে ইফতারি অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শুক্রবার ( ১৫ মে) বাদ মাগরিব  নারায়ণগঞ্জ ফতুল্লা রামারবাগ এলাকায় তার নিজ বাসায়  ইফতার ও দোয়া মাহফিলে  প্রায় ১৫০ রোজদার ব্যক্তিকে ইফতারি করান ।

ইফতার ও দোয়া মাহফিল শেষে মো: মোস্তফা কামাল সাংবাদিকদের বলেন, দেশে এই মহামারী করোনাভাইরাস দুর্যোগকালীন সময়ে আল্লাহ তা’আলা সকলকে হেফাজত করুক। আমরা যারা মধ্যবিত্ত আছি সমাজের  অসহায় মানুষের পাশে দাঁড়াই। আমি চাই আমাদের মত সবাই মানুষকে ইফতারি খাওয়ানোর ব্যবস্থা করেন। অন্ত পক্ষে প্রতিটি এলাকায় কিছু কিছু লোক যদি মানুষদের পাশে দাঁড়ায় তারা এক বেলা হলেও পেট ভরে খেতে পারবে। আমাদের দেশে অনেকেই আছেন যারা এক বেলা খাবারের কষ্ট করছেন। তাদের খোঁজ খবর নেন। একজন রোজাদার ব্যক্তি কে ইফতারি করাতে পারলে তারও একটি রোজা কবুল হয়। আসেন আমরা আমাদের প্রতিটি এলাকায় মানুষকে ইফতার অথবা একবেলা খাবারের ব্যবস্থা করি। আমাদের জাতির জনক বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ও নারায়ণগঞ্জ ৪ আসনের মাননীয় সাংসদ জননেতা এ কে এম শামীম ওসমানের  জন্য সবাই দোয়া করবেন তারা যেন এভাবে সব সময় দেশের মানুষের পাশে দাঁড়াতে পারেন ।

সার্বিক সহযোগিতায়, রবিন, মোঃ উজ্জল, আরিফ, হাফেজ মামুন, শামীম, সহ নেতরী বিন্দু।

এ সময়  উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজ সেবক আব্দুল রাজ্জাক, অ্যাডভোকেট মান্নান, বিশিষ্ট শিল্পপতি তৈয়ব, মোহাম্মদ হাশেম,মকসুদুর রহমান হাবিব, ও মোহাম্মদ আক্তার সাহ প্রমুখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!