সোমবার, নভেম্বর ৩০, ২০২০

আরাফাত রহমান কোকো সৃতি সংসদ কেন্দ্রীয় কমিটি সভাপতি আলমগির হোসেনের উদ্দ্যেগে ১০০০ মানুষের মাঝে খাদ্য বিতরন

 

স্টাফ রিপোর্টার : দেশে এই মহামারী করোনা ভাইরাস দুর্যোগকালীন সময়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে আরাফাত রহমান কোকো সৃতি সংসদ কেন্দ্রীয় কমিটি সভাপতি আলমগির হোসেনের উদ্দ্যেগে শান্তি নগর, কেন্দ্রীয় বিএনপি কার্যালয় নয়াপল্টন ও কমলাপুর এলাকায় রাজধানী কর্মহীন ছিন্নমূল ১০০০ মানুষের মাঝে খাদ্য বিতরন করা হয় ।

শুক্রবার ( ১৫ মে) বিকেল ৩টায় শান্তি নগর, কেন্দ্রীয় বিএনপি কার্যালয় নয়াপল্টন ও কমলাপুর এলাকায় রাজধানী কর্মহীন ছিন্নমূল ১০০০ মানুষের মাঝে খাদ্য বিতরন করেন।

সময়  উপস্থিত ছিলেন, বিএনপির নিবার্হী কমিটির অন্যতম সদস্য এডভোকেট রফিক শিকদার, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ- সাংগঠনিক সম্পাদক মোঃ রুহুল আমিন শিকদার, আরাফাত রহমান কোকো সৃতি সংসদের সহ- সভাপতি এস এম মোশাররফ হোসেন মিলন,সৈয়দ সাজ্জাদ মোর্শেদ সোহান,সাংগঠনিক এস এম আলমগির হাওলাদার,দপ্তর সম্পাদক রেজাউর করিম রেজা, এডভোকেট মোয়াজ্জমা হোসেন, মেজবা উদ্দিন অপু, মোঃ রানা। আরাফাত রহমান কোন সৃতি সংসদের সভাপতি আলমগির হোসেন বলেন করোনাভাইরাস বিশ্বমহামারি মোকাবেলায় এই সরকার পুরোপুরি ব্যর্থ। সরকার তাদের লোক দিয়ে ত্রান বিতরণ করার কারনে তাদের দলীয় লোকের হাতে ত্রান চলে যাচ্ছে। দলীয় লোক ছাড়া কেহু ত্রান পাচ্ছেনা। সারাদেশে কর্মহীন ছিন্নমূল মানুষ অনাহারে দিন কাটাচ্ছে। তাই আমরা দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের নির্দেশ গত ২ মাস বিভিন্ন এলাকায় নিজদের স্বার্থ অনুযায়ে কর্মহীন ছিন্নমূল মানুষের মাঝে রান্না করা খাবার বিতরন করে যাচ্ছি। ইনশাআল্লাহ আমরা এই কার্যক্রম অব্যহত রাখবো।।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!