মঙ্গলবার, মার্চ ২, ২০২১

কুতুবপুর ইউপি সদস্য রোকন সহ ৫ জন করোনা ভাইরাসে আক্রান্ত

 

স্টাফ রিপোর্টার: স্ত্রী ও তিন কন্যা সহ একই পরিবারের মোট ৫ জন সদস্য নিয়ে করোনায় আক্রান্ত হয়েছেন কুতুবপুর ৬ নং ওয়ার্ড ইউপি সদস্য হাজী মোঃ রোকন উদ্দিন। করোনা আক্রান্তের বিষয়টি নিশ্চিত করে হাজী মোঃ রোকন উদ্দিনের বড় ভাই কুতুবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জসিম উদ্দিন জানান,প্রথমে তার ছোট ভাই করোনায় আক্রান্ত হন।পরবর্তীকালে তার পরিবারের অপর সদস্যরা করোনায় আক্রান্ত হোন।

এ বিষয়ে করোনায় আক্রান্ত কুতুবপুর ৬ নং ওয়ার্ড ইউপি সদস্য হাজী রোকন উদ্দিন জানান, নিজ তহবীল এবং সরকারের বরাদ্দ ত্রান অসহায় দরিদ্র পরিবারের মাঝে বিতরন করতে গিয়ে তিনি সহ পরিবারের সদস্যরা আজ করোনায় আক্রান্ত হয়েছেন।তিনি জানান,প্রথমে তিনি করোনায় আক্রান্ত হয়েছেন।পরবর্তীকালে তার স্ত্রী সাবীনা ইয়াসমীন বেগম(৩৩), বড় মেয়ে পুস্প(১২), মেজ মেয়ে সাইয়্যেদা এবং ছোট মেয়ে রোজা(৪) পর্যায়ক্রমে আক্রান্ত হোন। তিনি জানান গত কয়েকদিন পূর্বে তিনি জ্বর এবং কাশি দেখা দিলে তিনি ডাক্তার শিল্পি বেগমের সাথে যোগাযোগ করলে তাকে করোনা পরীক্ষা করার পরামর্শ দিলে তিনি করোনা পরীক্ষা করান।

তিন পূর্বে তার রিপোর্ট পজিটিভ আসলে সে তার পরিবারের সদস্যদের কেও করোনা পরীক্ষা করান।আজ পরিবারের সদস্যদের রিপোর্ট আসলে দেখা যায় পরিবারের সকলের রিপোর্টই করোনা পজিটিভ এসেছে।তিনি আরো বলেন ডাক্তারের পরামর্শেই তিনি সহ করোনায় আক্রান্ত পরিবারের সকল সদস্যরা নিজ বাড়ীতেই আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন।তিনি তার ও তার পরিবারের সদস্যদের জন্য দোয়া চেয়েছেন।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares