মঙ্গলবার, নভেম্বর ২৪, ২০২০

করোনায় ক্ষতিগ্রস্ত কর্মহীন অসহায় পরিবারের পাশে হাজী মীরু

 

স্টাফ রিপোর্টারঃ সারা বিশ্বের মতো বাংলাদেশেও দিন দিন বেড়েই আক্রান্ত ও মৃতের সংখ্যা। দেশের এমন অবস্থায় টানা আড়াই মাস যাবত লকডাউন পালন করছে দেশবাসী আর এতে করে সবচেয়ে বেশি সমস্যায় পড়েছে খেটে খাওয়া দিনমজুর মানুষগুলো তারা আজ কর্মহীন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তালিকাভুক্ত করে প্রত্যেকের ঘরে ঘরে খাবার পৌঁছে দিচ্ছে।

এবং তিনি সকলকে অনুরোধ করেছেন যাদের দেওয়ার ক্ষমতা আছে তারা যেন সেই সকল মানুষ গ্রুপ মানুষগুলোর পাশে দাঁড়ায়। আর তার ঐ কথা মেনে নারায়ণগঞ্জ ৪ আসনের মাননীয় সংসদ জননেতা একেএম শামীম ওসমান এর নির্দেশে অসহায় গরীব দুখী কর্মহীন খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়িয়েছেন কুতুবপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নারায়ণগঞ্জ জেলার সাবেক তুখোর ফুটবল খেলোয়ার তরুণ ও যুব সমাজের অহংকার হাজী মীর হোসেন মীরু।

এ সময় প্রতিবেদকের একান্ত সাক্ষাৎকারে হাজী মীরু বলেন, মানুষ মানুষের জন্য আর মানুষের পাশে দাড়ানোর উপযুক্ত সময় এখনি। মহামারী করোনাভাইরাস এ কারণে আজ মানুষ কর্মহীন হয়ে পড়েছে আর সবচেয়ে বেশি সমস্যায় পড়েছে খেটে খাওয়া দিনমজুর মানুষ গুলো যারা একদিন রোজগার না করতে পারলে তাদের পেটে ভাত জোটে না তাই চেষ্টা করেছি তাদের পাশে একটু দাঁড়ানোর। নারায়ণগঞ্জ ৪ আসনের মাননীয় সংসদ ও আমার রাজনৈতিক নেতা জননেতা একেএম শামীম ওসমান এর নির্দেশে অসহায় দারিদ্র কর্মহীন পরিবার খুঁজে খুঁজে তাদের সাহায্য দেওয়ার চেষ্টা করছি এবং আমি বিত্তবানদের প্রতি আহ্বান জানাই আপনারাও এগিয়ে আসুন মানুষের পাশে দাঁড়ান। আমি দেশবাসীর কাছে অনুরোধ করব আপনারা আমার জন্য দোয়া করবেন আমি যেন শুধু এই মহামারী সময় নয় সবসময়ই অসহায় গরীব দুঃখী মানুষের পাশে দাঁড়াতে পারি।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!