মঙ্গলবার, ডিসেম্বর ১, ২০২০

কুতুবপুরে বিত্তবানরা নিজেকে গুটিয়ে নিলেও অসহায়দের পাশে আব্দুল মালেক মুন্সি

 

স্টাফ রিপোর্টার : আজ সারাদেশে মহামারী করোনা ভাইরাসের কারনে সারাদেশ লকডাউন পার করছে দেশবাসী আর এতে করে দেখা যাচ্ছে খেটে খাওয়া দিন মজুর মানুষ গুলো খুব বিপদে পার করছে।

তারা কাজ কর্মে না যেতে পেরে কর্মহীন হয়ে পড়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যথা সাধ্য চেষ্টা করছে সেই সকল মানুষ গুলোকে খাবার পৌছে দিতে এবং তিনি আহবান করেছিলেন প্রত্যেক এলাকায় যারা বিত্তবান আছেন তাদেরকে এই দুর্যোগে মানুষের পাশে দাড়াতে কিন্তু নারায়ণগঞ্জ এ কুতুবপুরে যার চিত্র অনেকটাই ভিন্ন কেউ কেউ নিজেকে গুটিয়ে রেখেছেন কেউ আবার লাপাত্তা কিন্তু তার মধ্যে একটি মানুষ যে নিজে অসুস্থ থাকা সত্তেও অসহায় গরীব ও ত্রান সামগ্রী লজ্জায় না চাইতে পারা মানুষ গুলোর ঘরে ঘরে খাবার পৌছে দিচ্ছেন আর সেই মহান মানুষটি হলো মালেক সংসদের প্রতিষ্ঠাতা ও কুতুবপুর তরুন সমাজের উজ্জ্বল নক্ষত্র আব্দুল মালেক মুন্সি।

প্রতিবেদকের একান্ত সাক্ষাৎকারে আব্দুল মালেক মুন্সি বলেন,মানুষ মানুষের জন্য এটাই আমার জন্য স্বাভাবিক। সব সময় ইচ্ছে করে একটু হলেও অসহায় দুখিদের পাশে দাড়াতে। আল্লাহ তায়ালা তাদেরকে পছন্দ করেন যারা গরীব অসহায় মানুষকে ভালবাসে বিপদে আপদে পাশে দাড়ায়। তাই আল্লাহর সন্তুষ্টি লাভের আশায় সাধ্য মত চেষ্টা করে যাবো বিপদগ্রস্থ মানুষের পাশে দাড়াতে। কুতুবপুর বাসীর প্রতি আমার অনুরোধ থাকবে আপনারা আমার জন্য দোয়া করবেন আমি যেন মৃত্যুর আগ পর্যন্ত অসহায়, গরীব মানুষের থাকতে পারি।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!