সিদ্ধিরগঞ্জে র‌্যাবের হাতে ৫ মাদক কারবারী আটক

 

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি : র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতার আইন শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলস কাজ করে যাচ্ছে।
বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য এবং মাদকের করাল
গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাচাঁতে র‌্যাব নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

এরই ধারাবাহিকতায় গত ৯’মে শনিবার দিবাগত রাতে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন সানারপাড় এলাকায় গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ১৬ কেজি গাঁজা, ৩’শ ৬৫ পিস ইয়াবা ট্যাবলেট ও ২’শ ৫০ বোতল ফেনসিডিল উদ্ধারসহ ৫ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব- ১১।

অভিযানকালে মাদক ব্যবসার কাজে ব্যবহৃত ১টি পিকআপ ও ১টি মোটর সাইকেল জব্দ করা হয়। রবিবার (১০ মে) র‌্যাব-১১’র অধিনায়ক লেঃ কর্ণেল ইমরান উল্লাহ্ধসঢ়; সরকার স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে র‌্যাব-১১।

গ্রেফতারকৃতরা হলো– কুমিল্লার চৌদ্দগ্রাম থানাধীন কাঙ্গালমুড়ি এলাকার মোঃ জাহাঙ্গীর হোসেন (৩৪) ও মোঃ আলমগীর হোসেন (২৮), একই থানাধীন উত্তর যাত্রাপুর এলাকার মোঃ কাউছার (৩৮), বরগুনা জেলার বেতাগী থানাধীন কাজী আবাদি এলাকার মোঃ ইছাক ওরফে কালু মিয়া (৬০) এবং একজন অপ্রাপ্ত বয়স্ক।

বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়- গ্রেফতারকৃত আসামীরা পরস্পর যোগসাজসে দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জ, নরসিংদী, ঢাকা ও এর আশপাশের এলাকায় অভিনব পন্থায় নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা ও ফেনসিডিল ক্রয়-বিক্রয় এবং সরবরাহ করে আসছিল।

জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করে যে, দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে সীমান্ত এলাকা দিয়ে অভিনব কায়দায় নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা, ইয়াবা ও ফেনসিডিল বাংলাদেশে প্রবেশ করায় এবং কাভার্ড ভ্যানে পণ্য পরিবহনের আড়ালে বিশেষ কৌশলে নিয়ে এসে ঢাকা ও নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছে। মাদক ব্যবসা তাদের একমাত্র পেশা।

মাদকের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে উল্লেখ করে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন বলে বিজ্ঞপ্তিতে জানায় র‌্যাব-১১

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares