সোমবার, নভেম্বর ৩০, ২০২০

নারায়ণগঞ্জ পুলিশ প্রশাসনের উদ্যোগে ১ হাজার দরিদ্র মানাষদের ও রোজাদারদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

 

স্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জ পুলিশ প্রশাসনের উদ্যোগে সাব ইন্সপেক্টর সামিউল ও এস আই শাফিউল আলম এর নেতৃত্বে চাষাড়া এলাকায় পুলিশ বক্স এর ১ হাজার  রিস্কাওলা,দোকান দার ও  দরিদ্র মানাষদের ও রোজাদারদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়  সরকারের বিধি অনুযায়ী তিন ফুট দূরত্ব বজায় রেখে  অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শুক্রবার (৮মে) বাদ আসর নারায়ণগঞ্জে চাষাড়া এলাকায় পুলিশ বক্স এর সামনে ১ হাজার রিস্কাওলা,দোকান দার ও  দরিদ্র মানাষদের ও রোজাদারদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন ।

ইফতার  সামগ্রী  বিতরণ  শেষে  এস  আই  শাফিউল আলম  বলেন, আমি আমার ছোট ভাই ব্রাদার কে সাথে নিয়ে এবং আমার সহপাঠী আছে সাইদুল ভাই আমার বন্ধু বান্ধব ও প্রশাসন সহ সবাই মিলে আমরা আত্মমানবতার সেবায় গরিব মানুষ ও রোজাদারদের জন্য  সামান্য ক্ষুদ্রতম খাবারের আয়োজন করেছি আমাদের জন্য সবাই দোয়া করবেন আমরা যেনো ভবিষ্যতে আরো ভালো কিছু করতে পারি পাশাপাশি আপনারাও সবাই চেষ্টা করবেন গরীব অসহায় মানুষদের পাশে দাঁড়ানোর। আমার সহকারি কলিং সাইদুল ভাই এ বিষয়ে কিছু বলবেন সাইদুল  বলেন যার পক্ষ থেকে যতটুক সম্ভব  মানুষের পাশে দাঁড়ালে অনেকটা মানুষের উপকার হয় আমরা সকলে মিলে এই উদ্যোগ নিয়েছি যে যারা পথচারী আছে বাড়িতে যেতে পারে না ইফতারি করতে পারেনা সেই রোজাদারদের এবং পথচারী গরিব মানুষদের এক বেলা খাবার ব্যবস্থা করেছি

সার্বিক সহযোগিতায়, যুব সমাজ নারায়ণগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা মঞ্চ মোহাম্মদ সৈয়দ রনি ও অভি।

এ সময়  উপস্থিত ছিলেন, শাহাদাত,আল আমিন,রাসেল,রফিকুল ইসলাম,শেখ হাসনাত ও আশরাফুল ইসলাম সহ প্রমুখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!