শনিবার, নভেম্বর ২৮, ২০২০

মানবতার ফেরিওয়ালা কাউন্সিলর আব্দুল করিম বাবুর সম্মান হানির চেষ্টা করায় তৃর্ব নিন্দা জানান : মোঃ মাহাবুব

 

নারায়ণগঞ্জ কথা : নারায়ণগঞ্জ সিটি করপোরেশেনের ১৭নং ওয়ার্ড  মানবতার ফেরিওয়ালা কাউন্সিলর আব্দুল করিম বাবুর সম্মান হানির  চেষ্টা করায় তার এলাকার স্থানিও এক বাসিন্দা    মোঃ মাহাবুব (৪০) নারায়ণগঞ্জ ১৭ নং ওয়ার্ড পাইকপাড়া হাজেরা ভিলা হল্লিডিং নং ১৮৬/ ২৩ কাদেরিয়া নগর নামাপাড়া পাইকপাড়া শাহ সুজা রোর্ড ।

এ বিসয় মোঃ মাহাবুব তৃর্ব নিন্দা জানান। মোঃ মাহাবুব  বতমানে সৌদি আরব রিয়াদ শহরে আছেন।

মোঃ  মাহাবুব  নারায়ণগঞ্জ কথা  ডটকম  অনলাইনের  সাংবাদিককে  বলেন, আমি পাইকপাড়া একজন স্থানীয় বাসিন্দা বিগত সময় ধরেই বাবু ভাইকে খুব কাছ থেকে চিনি। তার মত একজন মহৎ গরিবের বন্ধু এমন একজন মানুষের নামে এমন ভাবে একটি মিথ্যে নিউজ হওয়াতে আমি তৃর্ব নিন্দা জানাই তাদের যারা জাতির বিবেক হয়ে সাংবাদিক নামে কলঙ্ক ।  যেখানে অন্যান ওয়ার্ডে নিজ অর্থায়নে অনেক কাউন্সিলর কিছুই দিচ্ছে না।

কিন্তু আমাদের বাবু ভাই যখন পানি সংকট ছিল নিজ অর্থায়নে গভীর জন্য নলকুপ দশ থেকে বারটা বসিয়ে দিয়েছেন এবং এই মহামারি সময়  ১৪৫০০ মানুষের পরিবারের মাঝে উপহার সরুপ ত্রাণ দিয়েছেন মানুষের যে কোন সমস্যা সবার আগে আব্দুল করিম বাবু ভাই ছুটে যান। বিভিন্ন সময় আমি তার কথা ভাবি তার মত একজন মহৎ লোক যিনি কিনা  আজ দেশের এই মহামারী করোনা ভাইরাসে শুধু ত্রাণ নয় তিনি কিছুদিন আগে মশার ওষুধ এলাকায় দেন।

 এমনকি পাইকপাড়া বড় কবরস্থানে পানি জমাট বাধায় তিনি নিজে উপস্থিত থেকে সে পানি যাওয়ার জন্য ড্রেন তৈরি করে দেন।  আমি প্রায় সময় তার নিউজ গুলো বিভিন্ন অনলাইন মাধ্যমে সৌদি আরব রিয়াদ শহর থেকে দেখি।  আর হঠাৎ করে আজ একটি অনলাইনে তার বিষয় একটি মিথ্যে নিউজ দেখি।  আমি বিষয়টা জানতে আমার এলাকায় ফোন করি আর ফোনের মাধ্যমে ও তার একটি প্রতিবাদ যা নারায়নগঞ্জ কথা ডটকম অনলাইনের নিউজের মাধ্যমে  জানতে পাড়ি।  যে আমাদের পাইকপাড়া এলাকায় একটি কুচক্রি মহল বাবু ভাইয়ের সম্মান হানির  চেষ্টা করে  যাচ্ছে। 

তার যত উন্নয়নের কাজে বাধা ও গরিবের পাশে তিনি যে দাঁড়ান তা থেকে তাকে বিরত্র রাখার জন্য এসব মিথ্যে নিউজ প্রচার করছেন । আমি তৃর্ব নিন্দা জানাই এমন সাংবাদিকদের আমি তৃর্ব নিন্দা জানাই এই কুচক্রি মহলের মানুসদের । আমারদের ১৭ নং ওয়ার্ডে যারা আছি তাদের জানা মতে তার মত একজন জনদরিদ্র মানবতার ফেরিওয়ালা কাউন্সিলার পেয়ে আমরা ধন্য। আল্লাহ যেন তাকে দীর্ঘ আয়ু দেন। আর আমি বলছি তার বিরুদ্ধে যারা এসকল কাজ করছেন। তারা এই দুনিয়ায় পরকালেও শান্তি পাবেন না। আমরা যারা বিদেশ আছি অনেক কষ্টে আছি। তবুও আমরা দেশের মানুষের কথা ভাবি। আর দেশের মানুষের জন্য দোয়া করি। আপনারা আমাদের ১৭ নং ওয়ার্ডের কাউন্সিলর আব্দুল করিম বাবু ভাই এর জন্য দোয়া করবেন।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!