বুধবার, মার্চ ৩, ২০২১

জনপ্রতিনিধি বা রাজনৈতিক ব্যক্তিত্ব না হয়েও এলাকার কর্মহীন ৪০টি পরিবারকে খাদ্য সামগ্রী বিতরন করেন : মোঃ শফিক

 

ফতুল্লা প্রতিনিধি মোঃ শেখ কাউসার : নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়নের পশ্চিম লামাপাড়া এলাকার কর্মহীন ৪০টি পরিবারকে দুই বারে উপহার খাদ্য সামগ্রী বিতরন করেন স্বপ্ন ক্ষুদ্র সমবায় সমিতির মালিক মোঃ শফিক। তিনি জনপ্রতিনিধি বা রাজনৈতিক ব্যক্তিত্ব না হয়েও সমাজের জন্য কাজ করেন।

বৃহস্পতিবার (৭ মে) বিকেলে, নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়নের পশ্চিম লামাপাড়া এলাকায় মোঃ শফিকের নিজ বাসায় এই উপহার খাদ্য সামগ্রী যেমন, চাল,ডাল, আলু,পেয়াজ,তেল, লবন ও মুড়ি বিতরন করেন।

খাদ্য সামগ্রী বিতরন শেষে তিনি সংবাদমাধ্যমকে বলেন,দেশের এই করোনাভাইরাসের মহামারি পরিস্থিতিতে অনেক মানুষ কর্মহীন হয়ে অসহায় হয়ে পড়েছে।অনেকের বাসায় বাসায় খাবার নাই।রাস্তা ঘাটে তাদের আহাজারি শুনা যায়।আমার সামর্থ্য অনু্যায়ী কয়েকটা অসহায় পরিবারের পাশে এসে দাঁড়িয়েছি। তিনি বিত্তবানদের অসহায় পরিবারদের পাশে এগিয়ে আসার অনুরোধ জানিয়ে বলেন,আমার ভাইবেরাদর যাদের সামর্থ্য আছে আপনারাও এই মহামারি পরিস্থিতিতে কর্মহীন ও নিম্ম আয়ের মানুষদের পাশে এসে দাঁড়ান। খাদ্য সামগ্রী বিতরনে আরো উপস্থিত ছিলেন মোঃশফিকের মাতা এলাজবি বেগম,বড় ভাই মোঃনবী হোসেন,মোঃশফিক,শিল্পী বেগম,সাইফুল,সাগর আহম্মেদ,আকাশ,মেঘলা আক্তার,মোঃসজীব,শাহেদ সহ পরিবারের অন্যান্য সদস্যরা।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares