মঙ্গলবার, নভেম্বর ২৪, ২০২০

সদর থানাধীন আমলাপাড়া এলাকায় চিন্হিত মাদক ব্যবসায়ী দের কারনে যুব সমাজ ধংসে

 

স্টাফ রিপোর্ট : নারায়ণগঞ্জ সদর থানাধীন আমলা পাড়া এলাকায় এখন ইয়াবার জমজমাট ব্যবাসা চলছে আমলাপাড়া আইডিয়াল স্কুল সংল্গ বাসিন্দা মাদক সম্রাট  শেফালী ও তার পুএ জুনায়েদ জুনু,ইয়াকুব মিয়ার ছেলে সৌরব বাবু ১০/১৫ জন যুবক নিয়ে সিন্ডিকেট করে চালাচ্ছে ইয়াবা ব্যবসা,মাদক ব্যবসায়ী হলেন হিজরা সুমন,সুজন, জুনায়েদ জুনু,সেফালি শাওন ও ইমন সহ অনেকেই।

এ বিষয়ে এলাকাবাসী বলেন, আমরা নিজের নিরাপত্তা পাইনা। তাই আমরা এ বিষয়ে কথা বলতে ভয় পাই। আমাদের এলাকাটাতে এই কিছু কিছু  ইয়াবা ব্যবসাইর  কারণে আজ আমরা আতংকের মধ্যে  দিনকাল করছি। এ পরিবেশে আমাদের ছেলেসন্তানদের কি হবে। তা আমরা বুঝতেছিনা ।আমরা কার কাছে গেলে আমাদের এই কষ্ট দূর হবে। আমরা কার কাছে গেলে আমাদের এলাকাটা নেশামুক্ত হবে। এর আগে আরো অনেক বার প্রশাসন ওদের ইয়াবা সহ দরে  নিয়ে গেছে কিন্তু ওরা জাবিনে আসার পর ব্যবসা রমরমা যেন আরো বেড়ে গেল। ওরা এই ইয়াবা ব্যবসা পরিচালনার জন্য এলাকার অনেক কে সাথে নিয়ে কাজ করছে। এমন সময় ওদের বিরুদ্ধে কেউ কিছু বলতে গেলে তার অবস্থা খুব ভয়াবহ করে। কিছুদিন আগে এমন একটি ঘটনা ঘটেছে যা আপনারা দেখেছেন এবং সেই নিয়ে নিউজ করেছেন ইয়াবা ব্যবসার মাদক ব্যবসায়ীদের বাধা দেওয়ায় একটি ফ্যামিলি কে এলাকার ভিতরে দা বটি বিভিন্ন অস্ত্র দিয়ে তার বাসায় এসে হামলা করে।এ সময় আমরা যদি কথা বলি আমাদের জীবনে নিরাপত্তা কে দিবে আমরা চাই আপনাদের মাধ্যমে এ কথাগুলো প্রশাসনের কাছে পৌঁছে যাক যাতে করে আমাদের ছেলেমেয়ের ভবিষ্যৎ উজ্জ্বল হয়।

এ ব্যাপারে জেলা পুলিশ সুপারের নজর দাবী করছেন সচেতন মহল,মাদক ব্যবসায় সেলটার দাতাদের নাম ও ছবি আগামী কাল আসছে পাঠক চোখ রাখুন।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!