শনিবার, নভেম্বর ২৮, ২০২০

বাংলাদেশের গর্ব নারায়ণগঞ্জে কৃতি সন্তান মোঃ সাব্বির হোসেন দুবাই নিজ অর্থায়নে ৪০০টি রোজাদারের মাঝে পতি দিন ইফতারি বিতরন করেন

 

ফতুল্লা প্রতিনিধি  স্টাফ রিপোর্টার মোঃ রবিন :বাংলাদেশের গর্ব নারায়ণগঞ্জে কৃতি সন্তান মোহাম্মদ সাব্বির হোসেন (২২) মরহুম আব্দুল করিম এর সন্তান দুবাইতে নিজ অর্থায়নে ৪০০ রোজাদারের মাঝে পতি দিন ইফতারি বিতরন করা হয়।

মঙ্গলবার (৫ মে)  বাদ আসর মোহাম্মদ সাব্বির হোসেন (২২) মরহুম আব্দুল করিম এর সন্তান নারায়ণগঞ্জ  কুতুবপুর ইউনিয়ন  ৯নং ওয়ার্ড  রামারবাগ এলাকায়  বাসিন্দা তিনি দুবাইতে নিজ অর্থায়নে ৪০০টি রোজাদারের মাঝে পতি দিন ইফতারি বিতরন করেন।

নারায়ণগঞ্জ  কথা  ডটকম  অনলাইন  পত্রিকায়  ফতুল্লা  প্রতিনিধি  স্টাফ  রিপোর্টার মোঃ রবিনকে ফোন দিয়ে  মোঃ সাব্বির হোসেন বলেন, মহামারী করোনা ভাইরাস দুর্যোগকালীন সময় বিশ্বের প্রায় অনেক দেশে লকডাউন চলছে। আমি বর্তমানে দুবাইতে আছি।আমি বাংলাদেশের এক জন সন্তান। লকডাউন চলা অবস্থায় আমরা সবাই একেবারে অসহায় হয়ে পড়েছি আমাদের দুবাই এলাকায়ও কেউ কোনো কাজে বেরোতে পারছে না। এই সময় নারায়ণগঞ্জ কথা ডটকম অনলাইন পত্রিকায় একটি নিউজ দেখতে পেলাম যে আমাদের বাংলাদেশ অনেক জায়গায় বিভিন্ন মানুষ বিভিন্ন জায়গায় ইফতারি বিতরণ করছে। সেই থেকে আমি অনুপ্রেরিত হয়ে আমিও দুবাইতে যারা এই লকডাউন এর জন্য ব্যেকার হয়ে বসে আছে। যারা গরীব আর আমিও গরিব কিন্তু এর পরও যারা অনেক অসহায় তাদের মাঝে আমি ইফতারি দেওয়ার চিন্তা করি এবং আজ কিছুদিন যাবৎ আমি প্রতিদিন নিজ অর্থায়নে দুবাইতে প্রায় ৪০০ মানুষকে ইফতারি বিতরণ করি।দেশবাসীর কাছে আমার অনুরোধ আপনারা অসহায় হতদরিদ্র গরিব মানুষদের পাশে দাঁড়ান।আল্লাহ তাআলা আমাদের রক্ষা করবেন ।আর একজন রোজাদারকে ইফতারি খাওয়ালে নিজেরো সেই রোজার সওয়াব পাওয়া যায়। তাই আমি সকলকে আহবান করছি আপনারা সবাই মানুষকে ইফতারি ব্যবস্থা করে দেন। বাংলাদেশের সকল দেশবাসী আমার জন্য দোয়া করবেন।

সার্বিক সহযোগিতায় ছিলেন, সাব্বির এর সাথে শহিদ, সাবের, জুয়েল, রুবেল, ইমন সাইফুল, হালিম ও জাবেদ সহ প্রমুখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!