শুক্রবার, নভেম্বর ২৭, ২০২০

৯ ধাপে প্রধানমন্ত্রী দেওয়া উপহার খাদ্য সামগ্রী ২৫৫ পরিবারের মাঝে বিতরন করলেন মহিলা মেম্বার আরজুদা বেগম খুকি

 

ফতুল্লা প্রতিনিধি  স্টাফ রিপোর্টার মোঃ রবিন : নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুরের ৭,৮,ও ৯ ওয়ার্ড মহিলা মেম্বার আরজুদা বেগম খুকি ৯ ম ধাপে ২৫৫ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করলেন।

বুধবার (৬ মে) সকাল ৯ টায় পূর্ব লামাপাড়া, পশ্চিমপাড়া, রামারবাগ, পূর্ব সেহাচর দক্ষিণ সেহাচর, পিলকুনি, তক্কার মাঠ, আলীগঞ্জ নন্দলালপুর সহ বিভিন্ন এলাকায় উপহার খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় আরজুদা বেগম খুকি বলেন, আজ এই মহামারী করোনা ভাইরাসের কর্মহীন মানুষের পাশে দাড়াতে পেরে আজ সত্যিই নিজেকে ধন্য মনে করছি। এই দুর্যোগ সময়ে সকলকে মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানাচ্ছি যাতে করে তারা তাদের পরিবার নিয়ে দুবেলা-দুমুঠো আহার গ্রহণ করতে পারে। আমি আমার সাধ্যমত চেষ্টা করছি সেই সকল কর্মহীন মানুষের পাশে দাঁড়াতে।এই পর্যন্ত প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী ৫৮৬পরিবারের মাঝে বিতরণ করেছি আমার সাধ্যমত নিজ অর্থায়নে তাদের পাশে দাঁড়িয়েছি।আল্লাহর কাছে যা চেয়েছি তার থেকে অনেক বেশি পেয়েছি আর সেটা হলো অসহায় মানুষদের পাশে দাঁড়ানো অসহায় মানুষকে ভালোবাসা তাদের সুখে দুঃখে পাশে থাকা এটাই আমার সবচেয়ে বড় পাওয়া। আপনারা আমার জন্য দোয়া করবেন আমি যেন সব সময় আপনাদের বিপদে-আপদে সুখে-দুখে পাশে থাকতে পারি। ওয়ার্ড বাসীর প্রতি আমার অনুরোধ থাকবে আপনারা কেউ প্রয়োজন ছাড়া বাইরে বের হবেন না প্রধানমন্ত্রীর নির্দেশ অনুযায়ী তালিকাভুক্ত করে আমরা আপনাদের খাবার পৌঁছে দেবো তাই নিজে সচেতন থাকুন অন্যকে সচেতন রাখুন।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!