মঙ্গলবার, ডিসেম্বর ১, ২০২০

দেওভোগে ভয়াবহ অগ্নিকান্ড, আগুন নিয়ন্ত্রনে, প্রায় কয়েক লাখ টাকার মালামালের ক্ষতি

 

স্টাফ রিপোর্টার আরিফ হোসেন :নারায়ণগঞ্জ ১৪নং ওয়ার্ডের দেওভোগ পানির টাংকি এলাকায় একটি ক্ষুদ্র ডাইং কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। খবর পেয়ে মন্ডলপাড়া ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রণের কাজ শুরু করেন। কিন্তু কপাল পুরলো দোকানীদের প্রায় কয়েক লাখ টাকার মালামাল পুরে ছাই।

মঙ্গলবার (০৫ মে) সন্ধ্যায় পানির টাংকি এলাকার সাহাপাড়াস্থ সুমির বাড়িতে ক্ষুদ্র আকারের একটি ডাইং এ অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে। অগ্নিকান্ডে কোন হতাহতের ঘটনা ঘটে নি বলে জানা যায়।

বিষয়টি নিশ্চিত করেছেন ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর সফিউদ্দিন প্রধান।

অগ্নিকাণ্ডের কারণ সম্পর্কে তিনি বলেন, এখানে ক্ষুদ্র আকারের একটি ডাইং রয়েছে। এই ডাইং এ আগুনের মাধ্যমে বিভিন্ন ফেব্রিক্স রং করা হয়। যে ছেলেটি কাজ করে সে রঙ করার জন্য গ্যাসের ষ্টপ জ্বালায়। কিন্তু ইফতারির সময় হলে আগুন না নিভিয়েই ইফতারি করতে চলে যায়। যার ফলে আগুন লেগে চারদিকে ছড়িয়ে পড়ে। তিনি বলেন, আমি খবর পেয়ে ঘটনাস্থলে এসে পুলিশ ও ফায়ার সার্ভিসে ফোন দিয়েছি। ফায়ার সার্ভিসের দুটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে আনে। এছাড়া অগ্নিকান্ডে ক্ষয়ক্ষতির পরিমাণ জানা না গেলেও কয়েক লাখ টাকার মালামাল পুড়ে গেছে বলে ধারণা করা হচ্ছে।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!