বৃহস্পতিবার, ডিসেম্বর ৩, ২০২০

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে দেয়া ৩৭৫টি উপহার সরুপ খাদ্য সামগ্রী হতদরিদ্র পরিবারের মাঝে বিতরন করেন : মোঃ হান্নানুর রফিক রঞ্জু

 

ফতুল্লা প্রতিনিধি মোঃ শেখ কাউসার : দেশের এই মহামারী করোনা ভাইরাসের দুর্যোগকালীন সময় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র পক্ষ থেকে দেয়া ৩৭৫টি শুভেচ্ছা সরুপ উপহার খাদ্য সামগ্রী ৯নং ওয়ার্ড এলাকায় হতদরিদ্র ও কর্মহীন হয়ে পড়া নিন্ম আয়ের মানুষের পরিবারের মাঝে বিতরণ করেন ৯নং ওয়ার্ড মেম্বার মোঃ হান্নানুর রফিক রঞ্জু।

মঙ্গলবার (৫ মে) সকালে কুতুবপুরের ৯নং ওয়ার্ড মেম্বার মোঃ হান্নানুর রফিক রঞ্জু এর অফিস থেকে তিনি নিজ হাতে হতদরিদ্র ও কর্মহীন হয়ে পড়া নিন্ম আয়ের মানুষের পরিবারের মাঝে ৩৭৫টি শুভেচ্ছা সরুপ উপহার ত্রাণ সামগ্রী বিতরণ করেন ।

ত্রাণ সামগ্রী বিতরণ সময় মেম্বার মোঃ হান্নানুর রফিক রঞ্জু সাংবাদিকদের বলেন, আজ আমি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে দেয়া ৩৭৫টি শুভেচ্ছা সরুপ উপহার খাদ্য সামগ্রী ৯নং ওয়ার্ড এলাকায় হতদরিদ্র ও কর্মহীন হয়ে পড়া নিন্ম আয়ের মানুষের পরিবারের মাঝে বিতরণ করি। আর এ পর্যন্ত ১০৯০টি শুভেচ্ছা সরুপ উপহার খাদ্য সামগ্রী নিন্ম আয়ের মানুষের পরিবারের মাঝে আমি বিতরণ করতে সক্ষম হই। এর মধ্যে আজকে পর্যন্ত নবম্বারের মত আমরা সামগ্রী বিতরণ করেছি। এমন অবস্থায় আমাদের ৯নং ওয়ার্ডের ভোটার সংখ্যা প্রায় ৪২ হাজার এর মধ্যে আর আমরা ১০৯০টি পরিবারকে দিয়েছি। যে পরিমাণ আমাদের প্রয়োজন ওই পরিমাণ আমরা ত্রাণ পাচ্ছিনা। বিভিন্ন জায়গায় বিভিন্ন অভিযোগ থাকতেই পারে। কারণ আমরা এক সাথেই সব পরিবারকে দিতে পারছিনা ।বিভিন্ন জায়গায় ত্রাণ সামগ্রী যাচ্ছে কিন্তু ওই পর্যায়ক্রমে যাচ্ছে না ।যতটুকু প্রয়োজন আমরা ততটুক পাচ্ছিনা। কিন্তু সবাই পর্যায়ক্রমে শুভেচ্ছা সরুপ উপহার খাদ্য সামগ্রী পাবেন। মাননীয় প্রধানমন্ত্রী আমাদের দিলে আমরা সে গুলি যার যার বাড়িতে পৌঁছে দিব। আর আমাদের ৯ নং ওয়ার্ড অনেক বড়। অন্য একটি ওয়ার্ডে ৩০০প্যাকেট দিলে আমার ওয়ার্ডে ৩৭৫ প্যাকেট দেয়। শুধু ৭৫ প্যাকেট বেশি আসে। কিন্তু অন্য ওয়ার্ডের থেকে আমাদের ওয়ার্ডে অনেক বড়। সে হিসাবে আমি যতটুক পারছি মানুষের মাঝে বিতরণ করে যাচ্ছি। কিন্তু এ কারণে বিভিন্ন মানুষের বিভিন্ন কথা আমার শুনতে হচ্ছে। তার পরেও আমি সক্ষম হয়েছি মানুষ গুলোকে বুঝাতে পেরে। যে ভাই আপনারা বাসায় থাকেন আমরা ফোন দিয়ে আপনাদের খাবার পৌঁছে দিব।  মানুষ গুলো ধৈর্যের সাথে আছে

তিনি আরো বলেন, এ ব্যাপারে অভিযোগ থাকবে। আল্লাহর রহমত ছাড়া এ করোনা ভাইরাস থেকে আমাদের কেউই রক্ষা করতে পারবে না । বিশ্বে মহামারী করোনা ভাইরাস যে আকার ধারণ করেছে আমাদের দেশেও অনেকটা অস্বাভাবিক অবস্থায় ভাইরাস আছে আর আমি সকলকে আহব্বান করছি সরকারের বিধি মেনে আপনারা নিজ নিজ বাসায় অবস্থান করেন নিজে সুস্থ থাকুন এবং অন্যকে সুস্থ রাখুন আপনারা নিয়মিত হাতমুখ কিছুক্ষণ পর পরই সাবান দিয়ে ধুয়ে রাখবেন। বাইরে থেকে কোন কিছু কিনে বাসায় নিলে সেটা ভালো করে গরম পানি দিয়ে ধোয়ার পর খাবেন। আল্লাহ তাআলা আমাদের সকলকে সুস্থ রাখুক সবাই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন তিনি জেনো মানুষের পাশে সুস্থ থেকে কাজ করে যেতে পারেন ।আর যে কোন প্রয়োজনে আমরা আপনাদের পাশে আছি।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!