মঙ্গলবার, ডিসেম্বর ১, ২০২০

৯ম ধাপে প্রধানমন্ত্রীর খাদ্য সামগ্রী উপহার ৩১৫ পরিবারের মাঝে বিতরন করলেন- মেম্বার হাজী রোকন

 

স্টাফ রিপোর্টার : আরিফ হোসেনঃ নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ৬ নং ওয়ার্ডে প্রধানমন্ত্রীর দেওয়া খাদ্য সামগ্রী ৯ম ধাপে নিম্ন ও মধ্যবিত্ত আয়ের বিপর্যস্ত কর্মহীনদের মাঝে নয়ামাটি নিজ কার্যালয়ে আজ সকালে ৩১৫ পরিবারের মাঝে বিতরণ করলেন জনদরদী নেতা হাজী রোকন উদ্দিন মেম্বার।

এ সময় আরো উপস্থিত ছিলেন, কুতুবপুর ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি জসিম উদ্দীন। করোনা ভাইরাস মহামারী দুর্যোগে পুরো বাংলাদেশে লকডাউন এর কারণে কর্মহীন মানুষগুলো খাবারের অভাবে বিপর্যস্ত হয়ে পড়েছে। যার প্রভাব নারায়ণগঞ্জের কুতুবপুর ইউনিয়ন পরিষদের মাঝেও পড়েছে। ঠিক সেই সময়, কুতুবপুর ৬ নং ওয়ার্ড মেম্বার হাজী রোকন উদ্দিন তার ওয়ার্ডের জনগণের মাঝে নিজ অর্থায়নে এবং সরকারি নির্দেশনা অনুযায়ী প্রধানমন্ত্রীর দেয়া খাদ্য সামগ্রী উপহারগুলো কর্মহীন পরিবারগুলোর মাঝে সুষ্ঠুভাবে পৌঁছে দিয়েছেন এবং করোনা ভাইরাস প্রতিরোধে প্রতিনিয়ত তার কুতুবপুর ৬ নং ওয়ার্ডে সচেতনতা দিয়ে যাচ্ছেন।

এ সময় তিনি বলেন, আমাদের কুতুবপুর ইউনিয়নের অভিভাবক এবং করোনা মহামারী দুর্যোগ প্রতিরোধে শক্তিশালী যোদ্ধা চেয়ারম্যান আলহাজ্ব মনিরুল আলম সেন্টু মাঠ পর্যায়ে থেকে জনগণকে সচেতনতা দেয়ার সাথে সাথে নিজ অর্থায়নে এবং সরকারি অনুদান গুলো সঠিকভাবে অসহায় পরিবার গুলোর মাঝে পৌঁছে দিয়েছেন এবং আমাদের সকল জনপ্রতিনিধিদের পরামর্শ দিয়েছেন এই ভাইরাস থেকে উত্তরণের জন্য কি পদ্ধতি অবলম্বন করতে হবে। এই মহৎ মানুষটি বর্তমানে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আছেন।

তার জন্য দোয়া করি তিনি যেন সুস্থ হয়ে আমাদের মাঝে আবার ফিরে আসে এবং মানব সেবায় আমাদের অভিভাবক হয়ে পরামর্শ দিতে পারেন। তিনি আরো বলেন, এই মাহে রমজানে কুতুবপুর ৬ নং ওয়ার্ডের সকল কর্মহীন অসহায় পরিবারের পাশে থেকে আমি একজন জনপ্রতিনিধি হিসেবে সর্বাত্মক সহযোগিতায় পাশে আছি। এই মহামারী দুর্যোগ থেকে মাহে রমজানের এই মাসে সকলে সচেতন থাকলে এবং সরকারি দিকনির্দেশনা মেনে চললে ও পরিষ্কার পরিচ্ছন্ন থাকলে কুতুবপুর ৬ নং ওয়ার্ড বাসী আল্লাহর রহমতে এই ভাইরাস থেকে মুক্তি নিশ্চয়ই পাবো।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!