সোমবার, নভেম্বর ৩০, ২০২০

প্রধানমন্ত্রীর দেয়া খাদ্য সামগ্রী উপহার কর্মহীন পরিবারকে দিচ্ছেন-মেম্বার নজরুল ইসলাম মাদবর

 

স্টাফ রিপোর্টারঃ নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন কুতুবপুর ইউনিয়নে আজ ৪ মে ৯ম কিস্তিতে প্রধানমন্ত্রীর দেয়া খাদ্য সামগ্রী উপহার নিম্ন ও মধ্যবিত্ত আয়ের পরিবারের মাঝে তুলে দিচ্ছেন কুতুবপুর ইউনিয়ন পরিষদের ৩ নং ওয়ার্ড ইউপি সদস্য এবং প্যানেল চেয়ারম্যান সাধারণ জনগণের বন্ধু মেম্বার নজরুল ইসলাম মাদবর।

তিনি ভুইঘর জনকল্যাণ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দায়িত্বে রয়েছেন। করোনাভাইরাস মহামারী দুর্যোগ থেকে মুক্তির জন্য তিনি সচেতনতা সৃষ্টির লক্ষ্যে পরিশ্রম করে যাচ্ছেন। ইতিমধ্যে ক্রেতা এবং গ্রহীতার মাঝে ৩ ফিট দূরত্ব বজায় রাখার জন্য প্রতিটি দোকানে রংয়ের স্প্রে দিয়ে মার্ক করে দিয়েছেন এবং জীবাণুনাশক স্প্রে ছিটানোর মাধ্যমে প্রতিনিয়ত করোনা ভাইরাস প্রতিরোধ এবং মশক নিধন অভিযান চালিয়ে যাচ্ছেন।

এছাড়াও তিনি মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার তার ৩ নং ওয়ার্ডের জনগণের মাঝে বিতরণ করেন। করোনা ভাইরাস প্রতিরোধে নিজের জীবনের ঝুঁকি নিয়েও তার ৩ নং ওয়ার্ডের প্রতিটি মানুষকে সচেতনতা দিয়ে যাচ্ছেন। সরকারি নির্দেশনা মেনে এবং স্বাস্থ্য অধিদপ্তরের সকল কর্তব্য সঠিকভাবে পালন করছেন।

মেম্বার নজরুল ইসলাম মাদবর বলেন, কুতুবপুর ইউনিয়নের সফল চেয়ারম্যান আলহাজ্ব মনিরুল আলম সেন্টু করোনা ভাইরাস প্রতিরোধে সরকারি নির্দেশনা মেনে কুতুবপুুর বাসীর অসহায়দের মাঝে সুষ্ঠুভাবে খাদ্য সামগ্রী বিতরণ করে যাচ্ছিলেন ঠিক এই সময় তিনি করোনা মহামারী ভাইরাসে আক্রান্ত হয়েছে। তার সার্বিক সুস্থতা কামনা করি এবং তিনি যেন আমাদের মাঝে আবার ফিরে এসে মানব সেবা সুষ্ঠু্ ভাবে করতে পারেন সে প্রত্যাশাই করি। তিনি আরো বলেন, ৩ নং ওয়ার্ডের সকল নিম্নমধ্যবিত্ত পরিবারের সার্বিক সহযোগিতায় আমি একজন জনপ্রতিনিধি হিসেবে পাশে আছি এবং থাকব। করোনা ভাইরাস কিংবা যে কোনো দুর্যোগ আসুক এই মাহে রমজানে আমার ৩ নং ওয়ার্ড এর প্রতিটি পরিবারের সহযোগিতা আমি করে যাব। মহান আল্লাহ পাক রাব্বুল আলামীন যেন আমাদের সকলকে করোনা ভাইরাস থেকে মুক্তি দান করেন।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!