বৃহস্পতিবার, ডিসেম্বর ৩, ২০২০

প্রয়াত জননেতা তসদ্দক হোসেন (টি, হোসেন) স্মৃতি সংসদ এর উদ্যেগে প্রয়াত জননেতা তসদ্দক হোসেন (টি, হোসেন) সাহেবের ৩৪ তম মৃত্যু বার্ষিকীতে মিলাদ ও দোয়া

 

স্টাফ রিপোর্টার : প্রয়াত জননেতা তসদ্দক হোসেন (টি, হোসেন) স্মৃতি সংসদ এর উদ্যেগে প্রয়াত জননেতা তসদ্দক হোসেন (টি, হোসেন) সাহেবের ৩৪ তম মৃত্যু বার্ষিকীতে সারাদিন ব্যাপী বিভিন্ন কর্মসূচির মাধ্যমে এলাকায় রিস্কাওলা,দোকান দার ও  দরিদ্র মানুষের মাঝে রোজাদারদের জন্য ইফতারি বিতরন, সহ  মিলাদ ও দোয়া মাহফিল সরকারের বিধি অনুযায়ী তিন ফুট দূরত্ব বজায় রেখে  অনুষ্ঠানের আয়োজন করা হয়।মিলাদ ও দোয়া পরিচালনা করেন মাহফুজুল ইসলাম মুন্না।

সোমবার (৪ মে)  বাদ মাগরিব নারায়ণগঞ্জ সিটি করপোরেশন ১৮ নং ওয়ার্ড এলাকায় প্রয়াত জননেতা তসদ্দক হোসেন (টি, হোসেন) স্মৃতি সংসদ এর নিজ কার্যালয়  রোজাদারের জন্য ইফতারি, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মিলাদ ও দোয়া শেষে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগ নেতা  ভিপি জামির হোসেন রনি সাংবাদিকদের  বলেন, আমার দাদা একজন সৎ লোক ছিলেন ।তিনি সর্ব সময় মানুষের উপকারের কাজে এগিয়ে যেতেন ।সবাই আমার দাদার জন্য দোয়া করবেন আল্লাহ যেন তাকে জান্নাতুল ফেরদৌস দান করেন ।তিনি ১৯০২ সালে নারায়নগঞ্জের নলুয়া গ্রামে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহন করেন।তাঁর পিতার নাম মরহুম আব্দুল বেপারী। তাঁর ৮৪ বছরের রেখে যাওয়া ঐতিহাসিক কর্মময় জীবনকালে তাঁকে কিংবদন্তীর আসেন অধিষ্ঠিত করেছে।একজন ঐতিহাসিক সমাজকর্মী হিসেবেও  তিনি অমর হয়ে আছেন।

এ সময় নারায়নগঞ্জ জেলা সেচ্ছাসেবক লীগ নেতা কায়কোবাদ রুবেল বলেন, তিনি এমন এক নেতা ছিলেন যার গর্ব সারা বাংলাদেশ আজো করে ।তার নাম নারায়ণগঞ্জ মানুষের জন্য একটি পদর্শন ।তার নীতি ছিল অটল। তার অনেক কিছুই আমাদের এখনো অজানা আছে যা আমাদের আগামী জেনারেশন সবার জানা প্রয়োজন। তার কথা লিখে বা প্রকাশ করে শেষ হবে না ।সবাই তার জন্য দোয়া করবেন আল্লাহ যেন তাকে জান্নাত বাসি করেন ।

উলেক্ষিত যে প্রয়াত জননেতা তসদ্দক হোসেন (টি, হোসেন) সাহেব  লিভার জনিত রোগে ১৯৮৬ সালের ১০ ই রমজানে  নারায়ণগঞ্জ সিটি করপোরেশন ১৮ নং ওয়ার্ড এলাকায় তাঁর বাড়ীতে ইন্তেকাল করেন।(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি মৃত্যু সময় স্ত্রী,  তিন ছেলে ও তিনটি কন্যা সন্তান সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

এ সময় উপস্থিত  ছিলেন, নারায়নগঞ্জ জেলা সেচ্ছাসেবক লীগ নেতা  সাইফুল ইসলাম আনন্দ, মোঃ মনির হোসেন রাজীব, মোঃ রাজিব উদ্দিন হৃদয়, বাস্তব সাহা শান্ত, রাজীব নন্দী, শ্রমিক লীগ নেতা আব্দুস সালাম সরকার, এম এ মিল্টন, মোঃ ফয়সাল, মোঃ আসলাম, মন্ময় সাহা প্রমুখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!