মঙ্গলবার, ডিসেম্বর ১, ২০২০

মানুষ মানুষের জন্য তা আবারো প্রমান করল মীর সোহেল আলী : আরিফুর রহমান পিন্টু

 

স্টাফ রিপোর্টার (আরিফ ) : মানুষ মানুষের জন্য একে অপরের প্রতি টান ভালবাসা যাই বলেন না সচারচর এখন এটা দেখাই যায় না। দেশে মহামারী করোনা ভাইরাসের কারনে অনেকটাই লকডাউন অচল অবস্থায় আছে। অসহায় খেটে খাওয়া মানুষ গুলো আজ সত্যিই খুব বিপদে আছে। অনেকেই সরকারি ত্রান পাচ্ছে আবার অনেকেই বাদ পড়ে যাচ্ছে। আর সেই সকল মানুষ গুলো খুঁজে খুঁজে খাদ্য সামগ্রী ঘরে ঘরে পৌছে দিচ্ছেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ এর সংগ্রামী সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী।

তার এই মহৎ কাজ সম্পর্কে কিছু কথা নারায়ণগঞ্জ কথা অনলাইন পোর্টাল কে ফতুল্লা থানা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফুর রহমান পিন্টু বলেন, মীর সোহেল আলী ভাই আবারো নারায়ণগঞ্জ বাসীকে বুঝিয়ে দিল কিভাবে মানুষ মানুষ এর পাশে দাড়াতে হয়। মানবতার ফেরিওয়ালার মতো দিন রাত কাজ করে যাচ্ছেন বিপদগ্রস্ত মানুষের কিভাবে দাড়াতে হবে। করোনা ভাইরাসের কারনে কর্মহীন মানুষ গুলো কিভাবে তাদের পরিবার নিয়ে দুবেলা খাবার খাবে তাই তাদের কথা চিন্তা করে ঘরে ঘরে খাবার পৌছে দিচ্ছেন তিনি নিজে এবং তার নেতাকর্মীদের মাধ্যমে।

করোনা ভাইরাস উপেক্ষা করে নারায়ণগঞ্জ পুলিশ, র‍্যাব,অন্যান্য প্রশাসন যেভাই দিন রাত মানুষের সেবায় পরিশ্রম করে যাচ্ছে তা সত্যিই প্রসংশানীয় নারায়ণগঞ্জ জেলায় এই পর্যন্ত ৮৪ জন পুলিশ প্রশাসনে লোক করোনায় আক্রান্ত। আর এই ভাইরাসে আক্রান্ত পুলিশ সদস্যদের জন্য মীর সোহেল আলী ভাই তার রাজনৈতিক নিজস্ব অফিসটি ২ মে শনিবার পরিস্কার পরিচ্ছন্ন করে ফতুল্লা থানা পুলিশকে বুঝিয়ে দেওয়া হয় যা সত্যিই প্রসংসানীয়। আপনারা সকলে এই মানবতার ফেরিওয়ালার জন্য দোয়া করবেন যাতে করে এভাবেই সব সময় মানুষের সেবায় কাজ করে যেতে পারে।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!