নারায়ণগঞ্জ জেলা শ্রমিক নেতা গাজী মোঃ লিটনের পিতার দ্বিতীয় তম মৃত্যু বার্ষিকীতে সকলের কাছে দোয়া চেয়েছেন

ফতুল্লা প্রতিনিধি : নারায়ণগঞ্জ জেলা শ্রমিক নেতা গাজী মোঃ লিটন তার পিতার দ্বিতীয় তম মৃত্যু বার্ষিকীতে দেশবাসির কাছে তার বাবার আত্যার সান্তি জন্য দোয়া চেয়েছেন।

মৃত গাজী মোঃ কামাল উদ্দিনের বড় ছেলে গাজী মোঃ লিটন বলেন,আমার বাবার জন্য সবাই দোয়া করবেন । আমার বাবা ১৯৮৫ সনে চাষাড়া খাজা সুপার মার্কেট সংলগ্ন আন্তঃজেলা ট্রাকইস্টান ইস্তাপিত হয়। পরবর্তীতে পঞ্চবটী সরিয়ে নেওয়া হয় । ট্রাকস্ট্যান্ডনে তখন আমার বাবা গাজী মোঃ কামাল উদ্দিন কে সভাপতি নির্বাচিত করেন । দির্গ দিনের শ্রমিক ইউনিয়ন রাজনীতিতে শ্রমিক এর কল্যানে কাজ করে গেছেন । তার জীবনে শ্রমিক এর জন্যই শুধু কাজ করেছেন। ১৯৮৫ থেকে ১৯৯৭ সন দির্গ বারো বছর প্রথমে সাধারন সম্পাদক পরবর্তীতে সভাপতি দায়িত্ব পালন করে শ্রমিক এর জন্য কাজ করে গেছেন । নিজের জন্য কিছুই করে যেতে পারেন নি তিনি । মানুষের জন্য কিছু করতে পারলেই নিজেকে ধন্য মনে করতেন । ১৯৯৮ সনের পরে নিজ এলাকায় সামাজিক কাজ কর্ম নিয়ে থাকেন। আর আমাদের উপার্জনে চলতো সংসার । আমার বাবা এক জন জন্য মহত মনের মানুষ ছিলেন আপনেরা আমার বাবার জন্য সবাই দোয়া করবেন।

উল্লেখিত যে, ৩ মে বৃহস্পতিবার রাতে গাজী মোঃ কামাল উদ্দিন (৭২) নারায়ণগঞ্জ ফতুল্লা কাশিপুর ইউনিয়ন ৯ নং ওয়ার্ডে তার নিজ বাড়িতে তিনি ইন্তে কাল করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি মৃত্যু সময় স্ত্রী ও চার ছেলে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

Shares