শুক্রবার, নভেম্বর ২৭, ২০২০

সোনারগাঁয়ে ট্রলার ডুবিতে নিখোঁজ পুলিশ সদস্যের লাশ উদ্ধার

 

সোনারগাঁও প্রতিনিধি : সোনারগাঁয়ে মেঘনা নদীতে প্রবলঝড়ের কবলে পড়ে ট্রলারডুবির ঘটনায় নিখোঁজ নারায়ণগঞ্জট্রাফিক পুলিশের পিএসআই সেলিম মিয়ার লাশ উদ্ধার করাহয়েছে। বুধবার ( এপ্রিল) সকালে সাড়ে ৯টায় দিকে বন্দরউপজেলার ধলেশ্বরী এলাকায় নদীর মোহনা থেকে লাশ উদ্ধারকরে পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়।

গোপালগঞ্জ জেলার গোপিনাথপুর গ্রামের ইয়ার আলী শেখেরছেলে জেলা পুলিশের টিএসআই নিহত সেলিম মিয়া ছিলেনএকজন ভিন্নধর্মী পুলিশ সদস্য। তার নামাজের জানাযা দুপুর২টায় নারায়ণগঞ্জ জেলা পুলিশ লাইনে অনুষ্ঠিত হবে বলেজানা গেছে।

নির্বাচনী দিন তিনি চরহোগলার চরকিশোরগঞ্জ এলাকায়পুলিশ অফিসারের দায়িত্ব পালন করেছিলেন।

জানা গেছে, গত রবিবার উপজেলার শম্ভুপুরা ইউনিয়নেরচরহোগলা সরকারী প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে উপজেলাপরিষদ নির্বাচনের দায়িত্ব পালন শেষে প্রিজাইডিং অফিসার, পুলিশ আনসার সদস্যসহ ২২ জন একটি ট্রলারযোগেউপজেলায় আসার পথে মেঘনা নদীতে তাদের ট্রলারটি ঝড়েরকবলে পড়ে ডুবে যায়। সময় প্রিজাইডিং অফিসার ইউনাইটেড কমার্সিয়াল ব্যাংক (ইউসিবি) মেঘনাঘাট শাখারব্যবস্থাপক বোরহান উদ্দিন, নারায়ণগঞ্জ ট্রাফিক পুলিশেরপিএসআই সেলিম মিয়া নারী আনসার সদস্য রিতা আক্তারনিখোঁজ হন। পরে সোমবার সকালে চরহোগলা এলাকায়মেঘনা নদী থেকে নারী আনসার সদস্য রিতা আক্তারের লাশ, মঙ্গলবার বিকালে মেঘনা নদীর মোহনা থেকে প্রিজাইডিংঅফিসার বোরহান উদ্দিনের লাশ উদ্ধার করা হয়। বুধবারসকালে সকালে মেঘনা নদীর মোহনায় একজন পুরুষের লাশনদীর পাশে ভাসতে দেখে স্থানীয়রা থানা পুলিশকে সংবাদদেয়। পরে নারায়ণগঞ্জ পুলিশ ফায়ার সার্ভিস ডুবুরী দলবুধবার

সকালে বন্দর উপজেলার ধলেশ্বরী এলাকায় নদীর মোহনায়নদীর পাড় থেকে নারায়ণগঞ্জ ট্রাফিক পুলিশের পিএসআইসেলিম মিয়ার লাশটি উদ্ধার করে। ঘটনার খবর পেয়ে বন্দরথানা পুলিশ,বন্দর উপজেলা নির্বাহী অফিসার এবং স্বজনরাপোষাক পরিহিত সেলিম আহমেদের লাশ বলে শনাক্ত করেন।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!