প্রায় ৪ হাজার উপহারের খাদ্য সামগ্রী বিতরণ করেছেন : আব্দুল করিম বাবু

 

নারায়ণগঞ্জ  কথা : মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর ও মানবতার ফেরিওয়ালা আব্দুল করিম বাবু নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৩০০ প্যাকেট খাদ্য সামগ্রী বিতরন করার সময় তিনি তার নিজস্ব তহবিল থেকে আরো ৩ হাজার ৫০০ প্যাকেট উপহারের খাদ্য সামগ্রী বাড়ি বাড়ি গিয়ে বিতরণ করেছেন।

শুক্রবার ( ১লা মে) দুপুরে নগরীর ১৭ নং  ওয়ার্ডের  পাইকপাড়া, নোয়াপাড়া, ভূইয়াপাড়া, জল্লারপার, সহ বিভিন্ন এলাকায়, বাড়ি বাড়ি গিয়ে ৪র্থ বারের মতো  অসহায় পরিবারকে উপহারের খাদ্য সামগ্রী পৌঁছে দেন ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর ও মানবতার ফেরিওয়ালা আব্দুল করিম বাবু।

উপহারের খাদ্য সামগ্রী পৌঁছে দেয়ার সময় ১৭ ওয়ার্ড কাউন্সিলর ও মানবতার ফেরিওয়ালা আব্দুল করিম বাবু বলেন, সকল কিছুর মালিক আমার মহান আল্লাহ, আল্লাহর দরবারে কোটি কোটি শুকরিয়া তিনি আমাকে উসিলা হিসেবে ব্যবহার করেছেন । আমার ১৭ নং ওয়ার্ডের মানুষ যাতে খাবারের কষ্ট  নাকরে তাই আমার পক্ষ থেকে তাদের জন্য ছোট্ট উপহার সামগ্রী। যা আমি পাঠানোর চেষ্টা চালিয়ে যাচ্ছি।

তিনি আরো বলেন,করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে হলে সরকারের নিয়ম মেনে সবাইকে ঘরে থাকতে হবে। আমি সকলকে আহব্বান জানাই কেউ অপ্রয়োজনে ঘর থেকে বের হবেনা। আপনে সুস্থ্য থাকুন অপরকে সুস্থ্য রাখুন। আর যে কোন প্রয়োজনে আমি আপনাদের পাশে আছি

এর আগেও তিনি ৪ বারে ১১ হাজার পরিবারকে চাল,ডাল,তেল,লবণ সহ বিভিন্ন  উপহারের খাদ্য সামগ্রী  পৌঁছে দেয় । এতে এলাকাবাসী খুশি হয়ে আব্দুল করিম বাবুকে খাবারের ফেরিওয়ালা নামে ঘোষিত করেন ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares