বুধবার, সেপ্টেম্বর ২৩, ২০২০

কুতুবপুরের চেয়ারম্যান সেন্টু করোনায় আক্রান্ত

 

স্টাফ রিপোর্টার : করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ফতুল্লার কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু । তিনি বর্তমানে নিজ বাড়িতে আইসোলেশনে আছেন। নারায়ণগঞ্জে এই প্রথম কোন জনপ্রতিনিধি করোনা আক্রান্ত শনাক্ত হয়েছে।

বিষয়টি নিশ্চত করে জেলা করোনা ফোকাল পারসন ডা. জাহিদুল ইসলাম বলেন, তার কোন উপসর্গ নেই। সুস্থ আছেন এবং বাড়িতেই আইসোলেশনে আছেন। জেলা সিভিল সার্জন সূত্রে জানা যায়, কয়েকদিন পূর্বে চেয়ারম্যান মনিরুল আলম সেন্টুর করোনা পরীক্ষার জন্য নমুনা নেওয়া হয়। পরে পরীক্ষার ফলাফলে পজেটিভ পাওয়া যায় তার। শারীরিকভাবে সুস্থ থাকায় তিনি বর্তমানে আইসোলেশনে আছেন। সূত্র জানায়, করোনা সংক্রমন রোধে জনপ্রতিনিধি হিসেবে মাঠপর্যায়ে কাজ করতে হয়েছে কুতুবপুরের চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু।

ইউনিয়নে ত্রাণ বিতরণ কার্যক্রমেও কাজ করেছেন তিনি। শারীরিক কোন উপসর্গ না থাকলেও বিভিন্ন স্থানে যাওয়ার কারনে সন্দেহবশত করোনা পরীক্ষা করান তিনি। পরীক্ষার ফলাফলে করোনা পজেটিভ আসে। তবে এ বিষয়ে জানতে কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল আলম সেন্টুর মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বিষয়টি নিশ্চিত করে জানান, দ্বিতীয় দফায় তার নমুনা সংগ্রহ করা হয়েছে। তিনি শারীরিকভাবে সুস্থ। বর্তমানে বাড়িতেই আছেন।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!