বৃহস্পতিবার, ডিসেম্বর ৩, ২০২০

বন্দরে যৌতুকের দাবীতে গৃহবধুকে হত্যার চেষ্টা

 

বন্দর প্রতিনিধি : বন্দরে ১লক্ষ টাকা যৌতুকের দাবীতে গৃহবধু বিলকিছ বেগম(২০)কে হত্যার উদ্দেশ্যে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে নিষ্ঠুর স্বামী আসলাম ও শ^শুর বাড়ীর লোকজনেরা। গত সোমবার সকালে বন্দর ইউনিয়নস্থ কলাবাগ এলাকার আহাম্মদ মিয়ার ভাড়া বাড়িতে এ ঘটনাটি ঘটে।

আহত গৃহবধু বিলকিছ বেগম আড়াই হাজার থানার আলিসারদী গ্রামের হানিফ মিয়ার মেয়ে ও বন্দর ইউনিয়নস্থ কলাবাগ এলাকার আহাম্মদ মিয়ার ভাড়াটিয়া।

এ ব্যাপারে বুধবার দুপুরে আহত গৃহবধু বিলকিছ বেগমের পিতা হানিফ মিয়া বাদী হয়ে বন্দর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

জানা গেছে,আড়াই হাজার থানার আলিসারদী গ্রামের হানিফ মিয়ার মেয়ে বিলকিছ বেগমের সাথে সুদূর পাবনা জেলার চাটমোহর থানার ধানকুলি গ্রামের বাহাদুর মিয়ার ছেলে আসলামের সাথে ২বছর পূর্বে ইসলামী শরিয়া মোতাবেক বিবাহ হয়।

বিয়ের পর থেকেই স্বামী আসলাম তার স্ত্রী বিলকিছ বেগমের সঙ্গে বনিবনা হত না। বিয়ের সময় বিলকিছ তার পিত্রালয় থেকে ২লক্ষ টাকা পন দিয়েও শ^শুর বাড়ী ও লোভী স্বামী আসলামের মন জয় করতে অপারগ ছিল। প্রায় সময়ই তাদের দাম্পত্ত জীবনে পারিবারিক কলহ লেগেই থাকত। এর মধ্যে তাদের সংসারে একটি পুত্র সন্তানের জন্ম হয়। গৃহবধু বিলকিছ বেগমের শ^াশুরী আছিয়া বেগমও তার ছেলে আসলামের পক্ষে থেকে বিভিন্ন সময়ে নানা অজুহাতে পুত্রবধুকে অকথ্য ভাষায় গালমন্দসহ প্রহার করত।

স্বামীর সুখের কথা চিন্তা করে বিয়ের ৩মাস পর গৃহবধু বিলকিছ তার পিত্রালয় কর্তৃক স্বামী আসলামের জন্য একটি অটোরিক্সাও ক্রয় করে তাকে উপহার দেন। এতেও ক্ষান্ত নয় লোভী স্বামী আসলাম ও তার পরিবার। গৃহবধু বিলকিছের পিতার কাছ থেকে লোভী আসলাম ব্যবসা করবে বলে ফের ১লক্ষ টাকা দাবী করে। টাকা না দিলে বিলকিছকে তালাক দিবে বলে হুমকি দেয়।

এর ধারাবাহিকতায়,গত সোমবার সকালে গৃহবধু বিলকিছের কাছে ফের টাকা চাইলে আর কোন টাকা দিবেনা বলে জানিয়ে দেয়।

এরপরই আসলাম তার স্ত্রী বিলকিছকে বেধরক পিটাতে থাকে। একপর্যায়ে গৃহবধু বিলকিছের শ^াশুরী আছিয়া বেগম,ভাসুর শিপন,উকিল মা রচনা,উকিল পিতা মেসাদুলসহ পরিবারের সকলে লোভী স্বামী আসলামের সহযোগীতায় অসহায় গৃহবধু বিলকিছকে পিটিয়ে রক্তাক্ত জখম করে। এ সময় নিষ্ঠুর স্বামী আসলাম হত্যার উদ্দেশ্যে ঘরে থাকা কোদালের আছর দিয়ে পিটিয়ে গৃহবধু বিলকিছের মাথা ফাটিয়ে দেয়। আহত গৃহবধু বিলকিছের চিৎকারে আশপাশের লোক এসে উদ্ধার করে বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!