সোমবার, মার্চ ৮, ২০২১

নেত্রীর নির্দেশনায় মানবতার সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন : মনীষা চৌধুরী তমা

 

নারায়ণগঞ্জ কথা :করোনাভাইরাস কোভিড ১৯ দেশের এই মাহামারী পরিস্থিতিতে, মানবতার মা, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ডাকে সাড়া দিয়ে ও এম পি এডভোকেট সাহারা খাতুনের দিক নির্দেশনায়,বর্তমানে দেশে করোনা ভাইরাসের ক্লান্তিলগ্নে।

উত্তরা পূর্ব থানা মহিলা আওয়ামীলীগের প্রচার সম্পাদিকা(মনীষা চৌধুরী তমা) উত্তরা ৫১ নং ওয়ার্ড সহ ১৪ নং সেক্টর ও ১২ নং সেক্টর,যাত্রাবাড়ী, পাকুরিয়া সহ বিভিন্ন এলাকার বস্তিবাসী ও অসহায় কর্মহিন মানুষের মাঝে ৪০৫০ টি পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেছে মনীষা চৌধুরী তমা তার নিজ উদ্যোগে নিজ অর্থায়নে। শুধু তাই না এই পবিত্র মাহে রমাজানে ২৯/০৪/২০২০ বিকেলে অসহায় গরীব দুঃখী মেহনতী মানুষ কে ইফতার করানোর জন্য ( মনীষা চৌধুরী তমা) নিজেই রান্না করেছে ১৪৫০ জনের জন্য খিচুড়ি। পরে তিনি তা পেকেট করে সবার কাছে পৌঁছে দেন, উওরা_পূর্ব_থানা_মহিলা_আওয়ামীলীগের_প্রচার_সম্পাদিকা (মনীষা চৌধুরী তমা)

তিনি জানান রমজান মাস জুড়ে অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত থাকবে বলে রাজপথের এই মেধাবী ও পরিশ্রমী নেত্রী ঘোষণা করেন। করোনা ভাইরাস কোভিড-১৯ শুরু থেকে কাজ করে যাচ্ছে এই যাবৎ লকডাউনের কারনে ঘড় বন্ধি থাকা নিম্ন আয়ের মানুষ কে চাল, ডাল, আলু, পেয়াজ ইত্যাদি খাদ্য সামগ্রী ৪০৫০ টি পরিবার এর মাঝে বিতরণ করেছেন তিনি প্রতিটি ধাপে ধাপেই অসহায় মানুষ কে সহায়তা করেছেন আরও করবেন তিনি ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares