মঙ্গলবার, নভেম্বর ২৪, ২০২০

বীর মুক্তিযোদ্ধা নাসিম ওসমানের ৬তম মৃত্যু বার্ষিকীতে সালমানের বন্ধু মহল এর উদ্যোগে কোরআন খতম ও দোয়

 

নারায়ণগঞ্জ  কথা :নারায়ণগঞ্জের মাটি ও গণমানুষের প্রানপ্রিয় জননেতা নারায়ণগঞ্জ-৫ আসনের প্রয়াত সাংসদ সদস্য  বীর মুক্তিযোদ্ধা নাসিম ওসমানের ৬তম মৃত্যু বার্ষিকীতে রাফসান আহামে্মদ সালমানের বন্ধু মহল এর উদ্যোগে কোরআন খতম মিলাদ ও দোয় অনুষ্ঠানের আয়োজন করা হয়। আলহাজ্ব নাসিম ওসমানের কর্মী মোঃ মাহবুবের সভাপতিত্ব।

বৃহস্পতিবার (৩০ এপ্রিল) বাদ মাগরিব নারায়ণগঞ্জ ১৭ নং ওয়ার্ড পাইকপাড়া হাজেরা ভিলা হল্লিডিং নং ১৮৬/ ২৩ কাদেরিয়া নগর নামাপাড়া পাইকপাড়া শাহ সুজা রোর্ডের নিজ বাড়িতে নারায়ণগঞ্জ-৫ আসনের প্রয়াত সাংসদ সদস্য  বীর মুক্তিযোদ্ধা নাসিম ওসমানের ৬তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে কোরআন খতম মিলাদ ও দোয় অনুষ্ঠিত হয়। সরকারের বিধি অনুযায়ী তিন ফুট দূরত্ব বজায় রেখে উক্ত দোয়া মাহফিলে প্রায় ১০০ রোজাদারকে  ইফতারি করানো হয়।

মিলাদ ও দোয়া পরিচালনা করেন, পাইকপাড়া জামে মসজিদের ইমাম হযরত মাওলানা মামুনুর রশিদ নূরী।

এর আগে বাদ আসর নারায়ণগঞ্জ মাসদাইর পৌর কবরস্থানে রাফসান আহামে্মদ সালমান ও তার বন্দুরা  মরহুমের কবরে ফুল দিয়ে গভীর শ্রদ্ধাঞ্জলী ও কবর জিয়ারত করেন।

আলহাজ্ব নাসিম ওসমানের কর্মী মোঃ মাহবুব নারায়ণগঞ্জ  কথা  ডটকম  অনলাইন  পত্রিকার সাংবাদিককে জানান, তিনি ছিলেন নারায়ণগঞ্জের গণমানুষের প্রাণের নেতা। প্রয়াত নাসিম ওসমান ১৯৮৬ ও ১৯৮৮ সালে জাতীয় পার্টি মনোনীত প্রার্থী এবং ২০০৮ ও ২০১৪ সালে মহাজোট প্রার্থী হিসেবে জাতীয় সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হয়েছিলেন। নারায়ণগঞ্জের ইতিহাসে তিনি সর্বাধিক ৪ বারের নির্বাচিত জাতীয় সংসদের সদস্য। তিনি আমাদের সব সময় সুখ দুঃখে পাশে ছিলেন।  তিনি রাত দিন শুধু মানুষের সেবা করে যেতেন । তিনি সব সময় নারায়ণগঞ্জ বাসীকে নিয়ে ভাবতেন।  তিনি আমাদের যে কোন সমস্যায় রাতে ও আমাদের পাশে দাঁড়াতেন। তার কথা মুখে বলে শেষ হবেনা।  তিনি আমাদের অন্তরে এখনো জীবিত আছেন এবং সারা জীবন তিনি আমাদের অন্তরে জীবিত থাকবেন । আমরা তার অনুসারী আমরা তার নীতি মনে ধারণ করে আগামী পথ চলবে আল্লাহ যেন তাকে জান্নাতুল ফেরদৌস দান করেন। আজ করোনা ভাইরাসের কারণে সারা বিশ্ব আতঙ্কিত আল্লাহ যেন আমাদের এই করোনা ভাইরাস থেকে দেশের সকল মানুষকে রক্ষা করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, মোঃ মোতালেব , আলতামাস রাজু, মোঃ বেলাল, মোঃ শেহজাদ, মেহেদি হাসান সাজু, মোঃ সাগর ও মোঃ রাব্বি সহ প্রমুক। উল্লেখ্য, প্রায়ত সাংসদ নাসিম ওসমান ২০১৪ সালের ৩০ এপ্রিল মৃত্যবরন করেন।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!