বুধবার, মার্চ ৩, ২০২১

মাসদাইর যুব কল্যাণ সংঘের এর উদ্যোগে সল্প আয়ের ২০০ টি পরিবারের বাড়ি বাড়ি গিয়ে রমজানের খাদ্য সামগ্রী পৌঁছিয়ে দেন

 

স্টাফ রিপোর্টার : মাসদাইর যুব কল্যাণ সংঘের  এর উদ্যোগে সল্প আয়ের ২০০ টি পরিবারের বাড়ি বাড়ি গিয়ে  রমজানের খাদ্য সামগ্রী পৌঁছিয়ে দেন।

বুধবার  (২৯ এপ্রিল ) বাদ আছর  বৃহত্তম মাসদাইর এলাকায় রমজানে সল্প আয়ের ২০০ টি পরিবারের বাড়ি বাড়ি গিয়ে রমজানের খাদ্য সামগ্রী  পৌঁছিয়ে দেন।

মাসদাইর যুব কল্যাণ সংঘের উপদেষ্টা আলহাজ্ব মীর জাকারিয়া জাকির মেম্বার বলেন, মহামারী এই করোনা ভাইরাস এর কারণে খেটে খাওয়া দিন মজুর মানুষ গুলো অসহায় হয়ে পড়েছে । তাই আজ এ মাহে রমজান এর দিনে আমি সকলকে আহ্বান জানাই আপনারা সবাই এ মাহে রমজানে গরিব অসহায় হতদরিদ্র মানুষের পাশে  দাঁড়ান। আমি জানি রোজার মাস নেয়ামতের মাস এ মাসে একজন রোজাদার ব্যক্তিকে ইফতারি করালে একটি রোজার সওয়াব পাওয়া যায়। তাই আমি সকলকে আহবান করছি আপনারা রোজাদারদের ইফতারের ব্যবস্থা করে দেন । আল্লাহ আমাদের এই মহামারী করোনা ভাইরাস থেকে রক্ষা করুন।

সার্বিক সহযোগিতায় ছিলেন, মাসদাইর যুব কল্যাণ সংঘের উপদেষ্টা বৃহত্তম মাসদাইর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শ্রী রঞ্জিত মন্ডল, রোজিনা আক্তার মেম্বার ও মাসদাইর যুব কল্যাণ সংঘের সভাপতি মোঃ রবিউল ইসলাম রানা, সিনিয়র সহ সভাপতি মোঃ বিল্লাল হোসেন, সহ সভাপতি মোঃ রেজওয়ান রাজু,সাইদুর রহমান,সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম, প্রেসিডিয়াম সদস্য শ্রী সবুজ মন্ডল, সহ সাংগঠনিক সম্পাদক শ্রী বিশ্বজিৎ মন্ডল,উপ সম্পাদক হৃদয়, জুম্মান,আসিফ সহ সংগঠন এর সকল সদস্য বৃন্দ ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares