শনিবার, নভেম্বর ২৮, ২০২০

হাজী মোঃ আহসান উদ্দিন এবং তার পরিবারের সকল সদস্যবৃন্দ করোনা ভাইরাস থেকে সুস্থতার জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন

 

স্টাফ রিপোর্টার : রাহাদ হোসেনঃ- নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন কুতুবপুর ইউনিয়নের হাজি মোঃ আহসান উদ্দিন একজন মহৎ মনের মানুষ।

কুতুবপুর ইউনিয়ন এর দেলপাড়া এলাকায় তার জন্ম। তিনি একজন ব্যবসায়ী ও সমাজসেবক। ১৯৯৪ সালে আহসান উদ্দিন উচ্চ বিদ্যালয় (এমপিও ভুক্ত) প্রতিষ্ঠান তৈরি করেন যা নারায়নগঞ্জের সদর উপজেলায় সনামধন্য একটি প্রতিষ্ঠান।

আদর্শনগর এলাকার ছেলে মেয়েদের সুশিক্ষায় শিক্ষিত করার জন্য তিনি নিরলস পরিশ্রম করেছেন। সমাজের বিভিন্ন স্তরে তার সহযোগিতার কোন কমতি নেই। অসহায় ও কর্মহীন মানুষদের তিনি সর্বাত্মক সহযোগিতা দিয়েছেন। করোনাভাইরাস মহামারী নারায়ণগঞ্জ বাসীকে আতঙ্কিত করে তুলেছে। ঠিক সেই সময়, বর্তমানে তিনি সহ তার পরিবারের মোট ১৮ জন সদস্য করোনা ভাইরাস এ আক্রান্ত হয়েছেন। তার মেয়ে শিল্পি আক্তার একজন চিকিৎসক।

করোনাভাইরাস রোগীদের জন্য যিনি কাজ করেন নারায়ণগঞ্জ এর খানপুর ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে। এই ফ্রন্টলাইন ফাইটার চিকিৎসকের পরিবার করোনায় আক্রান্ত। অত্যন্ত দুঃখজনক হলেও সত্যি এলাকাবাসী ইট পাটকেল ও মেরেছেন।পরে সদর উপজেলার করোনা ভাইরাস প্রতিরোধে একজন পরিশ্রমি নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক উপস্থিত হয়ে সকলকে নিজ নিজ অবস্থানে থাকার পরামর্শ দেন এবং আক্রান্ত বাড়িটি লকডাউন করে।

তিনি আক্রান্ত পরিবার পরিজন এর সার্বিক দায়িত্ব নেন। এই মহৎ মানুষটি অসহায়দের প্রত্যেকটি ঘরে ঘরে খাবার পৌঁছে দেবার জন্য নির্ঘুম চোখে পরিশ্রম করে যাচ্ছেন। হাজী মোঃ আহসান উদ্দিন এবং তার পরিবারের দ্রুত সুস্থতা কামনা করেছেন আহসান উদ্দিন উচ্চ বিদ্যালয়ের সভাপতি কুতুবপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল খালেক মুন্সি, যুবলীগ নেতা মোঃ আব্দুল মালেক মুন্সী এবং স্কুলটির প্রধান শিক্ষক মোঃ আব্দুল হাই।

হাজী মোঃ আহসান উদ্দিন সকলের কাছে এই দুঃসময়ে সাংবাদিক গণমাধ্যমকর্মীদের মাধ্যমে, আহসান উদ্দিন উচ্চ বিদ্যালয়ের সকল শিক্ষার্থী ও শিক্ষকদের সহ স্কুল কমিটির সকলের কাছে এবং এলাকাবাসীর কাছে তিনি সহ তার তার পরিবারের সকলের সুস্থতার জন্য দোয়া চেয়েছেন। এই মাহে রমজানের উসিলায় এই এই মহৎ ব্যক্তিটি এবং তার পরিবার যেন দ্রুত সুস্থ হয়ে ওঠেন সেই প্রার্থনাই করেন গণমাধ্যম সংবাদকর্মী সহ সকলে।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!