সোমবার, নভেম্বর ২৩, ২০২০

আমরা যারা মধ্যবিত্ত পরিবার আছি যার যতটুকু আছে আমরা আমাদের সহযোগিতা হাত বাড়াই দেই :মোঃ জাহাঙ্গীর আলম

 

নারায়নগঞ্জ  কথা : মহানগর যুবলীগ নেতা মোঃ জাহাঙ্গীর আলম ভূঁইয়া বলেন,আমাদের পৃথিবীতে যে করোনা ভাইরাস মহামারী থেকে আমরা সবাই ঘরে লকডাউন এ আছি। আমি ফেসবুকে লাইভে আসি না। তারপর কিছু কথা বলতে হয়। আমাদের সস্তাপুর ৫নং ওয়ার্ড এই ওয়ার্ডের বর্তমান কোন মেম্বার নেই সব হচ্ছে ভারপ্রাপ্ত ।

আমাদের ওয়ার্ডে কোন আওয়ামীলীগের পদবী নেই। আমাদের ইউনিয়ন চেয়ারম্যান হচ্ছে ভারপ্রাপ্ত স্বপন ভাই। কে যে কখন আসে কর্মীরা জানে না ।কে কি  পাইলো না পাইলো সেটা আমরা জানি না ।কিন্তু আমরা যারা কর্মী আছি আমরা তো ঘরে থাকতে পারতাছি না মানুষের কান্নায়। আর সাড়ে তিনশো আইডি কার্ড আমার কাছে সবাই দিয়ে গেছে ।

এখন তাদেরকে আমি কি বলবো। আমিতো মেম্বার ও না, চেয়ারম্যান ও না,ওয়ার্ডের সভাপতি ও না, সেক্রেটারী ও না, আমি কার কাছে যাব। আমিতো ক্ষুদ্র যুবলীগের একজন কর্মী।  আমার লিডার বলেন বড় ভাই বলেন সবই হলেন  জনাব শাহ নিজাম ভাই শহর মহানগর আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক তিনি।  আমি আমার ভাইয়ের কাছে কি বলব, একটা ওয়ার্ডে ৩০০ বা  ৪০০ প্যাকেট আনলে কারে দিব,আর কার মুখের দিকে তাকানো যায় না।

তাই আসুন আমরা যারা মধ্যবিত্ত পরিবার আছি যার যতটুকু আছে আমরা আমাদের সহযোগিতা হাত বাড়াই দেই। মানুষের ক্ষুধার যে যন্ত্রনা আমি জানি কারণ আমি মধ্যবিত্ত পরিবারের একজন সন্তান । কোন কথায় যদি ভুল হয় তাহলে আমাকে ক্ষমার দৃষ্টিতে দেখবেন ।আল্লাহ সর্ব শক্তিমান তিনি আমাদের রক্ষা করবেন।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!