শুক্রবার, নভেম্বর ২৭, ২০২০

এনায়েতনগর ইউনিয়ন ৭,৮ ও ৯ নং ওয়ার্ড মহিলা মেম্বার রোজিনা আক্তার করোনায় আক্রান্ত একজন মৃত্যু মহিলাকে গোসল করান

 

স্টাফ রিপোর্টার মোঃ রবিউল ইসলাম : করোনায় আক্রান্ত হয়ে একজন মহিলা মৃত্যু বরন করেন। মৃতদেহ গোসল করিয়েছেন এনায়েতনগর ইউনিয়ন ৭,৮ ও ৯ নং ওয়ার্ড মহিলা মেম্বার রোজিনা আক্তার । তিনি প্রতিনিয়ত করোনা আক্রান্ত রোগীদের বাড়ি লক ডাউন করে এবং তাদের প্রয়োজন মতো খাদ্য সামগ্রী বিতরণ করনে। তিনি প্রতিনিয়ত মানুষ কে সচেতন করার লক্ষ্যে পরিশ্রম করে যাচ্ছেন।মানুষ মানুষের জন্য তার উজ্জ্বল দৃষ্টান্ত এনায়েতনগর ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা মেম্বার রোজিনা আক্তার ।

রবিবার (২৫ এপ্রিল) সকালে  আমলাপাড়া আজমেরী মঞ্জিলে করোনায়  আক্রান্ত একজন মহিলা মৃত্যু পর মৃতদেহ গোসল করিয়েছেন এনায়েতনগর ইউনিয়ন ৭,৮ ও ৯ নং ওয়ার্ড মহিলা মেম্বার রোজিনা আক্তার।

এনায়েতনগর ইউনিয়ন ৭,৮ ও ৯ নং ওয়ার্ড মহিলা মেম্বার রোজিনা সাংবাদিক মোঃ রবিউল ইসলাম রানাকে জানান, দেশের এই মহামারী করোনা ভাইরাসের কারনে জাতি আজ অসহায়। জাতির এই ক্লান্তি লগ্নে কর্মহারা পতিটি পরিবারের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌছে দেওয়া এবং সবাইকে ঘরে থেকে নিজে সুস্থ থাকুন ও অন্যকে সুস্থ রাখুন এ আহবান জানান।

তিনি আরো বলেন, যদি কেউ করোনা ভাইরাসের কারনে মারা যায় তবে ভয় পাবেন না আল্লাহ সর্ব শক্তিমান তিনি আমাদের রক্ষা করবেন কেউ করোনা  ভাইরাসের কারনে মারা গেলে আমাকে খবর ‍দিবেন আমি নিযে এসে দাফন কাফন গোসলের ব্যবস্থা করবো দয়া করে সবাই ঘড়ে থাকেন।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!