সোমবার, নভেম্বর ৩০, ২০২০

কুতুবপুর ইউনিয়ন যুবলীগ নেতা জনাব মোঃ সোহেল আহম্মেদ নিজ উদ্যোগে হতদরিদ্র ৩৬০টি পরিবারের ত্রান সামগ্রী বিতরন

 

ফতুল্লা প্রতিনিধি  (শেখ কাউসার) : মহামারী করোনা ভাইরাসের দুর্যোগকালীন সময় নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি জনাব মোঃ শাহাদাত হোসেন ভূইয়া সাজনুর নির্দেশনায় ও কুতুবপুর  ইউনিয়ন যুবলীগ নেতা জনাব মোঃ সোহেল আহম্মেদ  নিজ উদ্যোগে করোনা সংকটে কর্মহীন হতদরিদ্র ৩৬০টি পরিবারের মানুষের বাড়ি বাড়ি গিয়ে  ত্রান সামগ্রী বিতরন করেছেন।

শনিবার ( এপ্রিল) রাতের আধারে   কুতুবপুরের  ৯নং ওয়ার্ডে আজ অসহায় কর্মহীন হতদরিদ্র গরিব প্রায়  ৬০টি পরিবারের মানুষের মাঝে  চাউল,ডাল,আলু,পিয়াজ, ইত্যাদি  ঘরে ঘরে খাদ্য পৌছে দেন। তিনি আগেও অসহায় হতদরিদ্র গরিব ৩০০টি পরিবারের মানুষের মাঝে  ঘরে ঘরে খাদ্য পৌছে  দিয়েছেন।

কুতুবপুর  ইউনিয়ন যুবলীগ নেতা জনাব মোঃ সোহেল আহম্মেদ সাংবাদিক শেখ কাউসারকে বলেন,নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমানের আস্থাভাজন শহর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন  সাজনু ভাইয়ের নিদের্শনায় আমি নিজ উদ্যোগে করোনা সংকটে কর্মহীন হতদরিদ্র ৩৬০টি পরিবারের মানুষের বাড়ি বাড়ি গিয়ে  ত্রান সামগ্রী বিতরন করেছি আগামিতেও কাজ অবহিত থাকবে।

সরকারিভাবে সারাদেশ লকডাউন করা হয়েছে। লকডাউন করার ফলে প্রয়োজন ছাড়া কেউ ঘরের বাহির হতে পারছে না। করোনা ভাইরাসের কারনে কর্মহীন হয়ে পড়েছে নিন্ম আয়ের মানুষ। করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে হলে সরকারের নিয়ম মেনে সবাইকে ঘরে থাকতে হবে। আমি সকলকে আহব্বান জানাই কেউ অপ্রয়োজনে ঘর থেকে বের হবেনা। আপনে সুস্থ্য থাকুন অপরকে সুস্থ্য রাখুন। আর যে কোন প্রয়োজনে আমরা অপনাদের পাশে আছি।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!