কুতুবপুরে মালেক সংসদের উদ্যেগে ১০০ পরিবার পেল রমজানের ইফতার সামগ্রী

স্টাফ রিপোর্টার (আরিফ হোসেন ) : পবিত্র মাহে রমজান উপলক্ষে মালেক সংসদের উদ্যোগে পাগলার ১০০টি দুস্থ-অসহায় পরিবারের মাঝে রমজানের ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। রমজানের প্রথম দিন

শনিবার (২৫ এপ্রিল) সকাল ১০টায় সাংবাদিক মোখলেছুর রহমান তোতার সার্বিক ব্যবস্থাপনায় পাগলা পশ্চিম নয়ামাটি, কামালপুর, পাগলা বৈড়াগীবাড়ী, পাগলা পূর্বপাড়া সহ বিভিন্ন এলাকার নারী-পুরুষদের মাঝে ইফতারসামগ্রী বিতরণ করা হয়।

এ সময় সাংবাদিককে বলেন,পবিত্র মাহে রমজান হলো এমন একটি মাস যেই মাসে ভাল কাজের নেকি অন্যান্য মাস থেকে অনেক বেশি ও রহমতের একটি মাস।প্রতি বছরের মতো এই বছরেও মালেক সংসদের প্রতিষ্ঠাতা আব্দুল মালেক মুন্সি অসহায়, গরীর, দুঃখী মানুষের পাশে দাড়াতে ১০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ব্যবস্থা করে দেন এর আগে তিনি লকডাউনে আটকে থাকা কর্মহীন কয়েক হাজার পরিবারের খাদ্য সামগ্রী বাড়িতে বাড়িতে পৌছে দেন।

তিনি সব সময়ই চেস্টা করেন সেই সকল মানুষ গুলোর পাশে দাড়াতে যাতে করে তারা তাদের পরিবার পরিজন নিয়ে ঠিকমত দু বেলা মুখে আহার তুলতে পারে। দেশবাসীর কাছে আমার অনুরোধ থাকবে আপনারা মালেক ভাইয়ের জন্য দোয়া করবেন আল্লাহ যেন তাকে সকল অসহায় মানুষের দাড়ানোর তৌফিক দান করে। এসময় উপস্থিত ছিলেন- সাংবাদিক ও মানবাধিকার কর্মী সোনিয়া দেওয়ান প্রীতি,সাংবাদিক আরিফ, বিশিষ্ট সমাজ সেবক মোঃ আবুল হোসেন বাদল, মোঃ মোশাররফ হোসেন, মোঃ হারুন অর রশিদ প্রমুখ।

Shares