মঙ্গলবার, নভেম্বর ২৪, ২০২০

শহর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজনু ভূইয়ার নিদের্শনায় পূর্ব দেলপাড়া বঙ্গবন্ধু সোনার বাংলা ক্লাবের উদ্দোগে খাদ্য সামগ্রী বিতরণ

 

স্টাফ রিপোর্টার নিসা আক্তার : দেশের এই মহামারী করোনা ভাইরাসের দুর্যোগকালীন সময় নারায়ণগঞ্জ ৪ আসনের এমপি মহাদয় আলহাজ্ব এ,কে,এম,শামীম ওসমানের একান্ত গনিষ্ঠ সহযোগী নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগ সাধারন সম্পাদক জাকিরুল আলম হেলাল ও নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি মোঃ শাহাদাত হোসেন ভূইয়া সাজনু উদ্দোগে ও বাস্তবায়নে করোনা ভাইরাস দুর্যোগ মোকাবেলায় নারায়ণগঞ্জ জেলার প্রতিটি থানা,ইউনিয়ন,উপজেলা,সমস্থ ওয়ার্ড এর বিভিন্ন এলাকার নেতা কর্মীদের মাধ্যমে দলমত নির্বিরশেষে এ পর্যন্ত ১০ হাজার কর্মহীন ও অসহায় হতদরিদ্র গরিব পরিবারের মানুষের মাঝে  ঘরে ঘরে খাদ্য পৌছে দিয়েছেন।

শুক্রবার ( এপ্রিল)  দুপুর টায় কুতুবপুর ইউনিয়ন ৪নং ওয়ার্ড পূর্ব দেলপাড়া বঙ্গবন্ধু সোনার বাংলা ক্লাব এর উপদেষ্টা মোঃ ফছিহুল আলম, সহ সভাপতি মোঃ আরমান হোসেন’ সাধারন সম্পাদক মোঃ জাকির হোসেন, ভান্ডারী ও অন্যান্য নেতাকর্মী এই খাদ্য সামগ্রী ঘরে ঘরে বন্ধি পরিবারের ঘরে ঘরে পৌছে দেন।

উপদেষ্টা মোঃ ফছিহুল আলম  বলেন, নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি মোঃ শাহাদাত হোসেন ভূইয়া সাজনু ভাই বলেছেন, করোনা ভাইরাসে জাতি আজ অসহায়। জাতির এই ক্লান্তি লগ্নে কর্মহারা পতিটি পরিবারের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌছে দেওয়া এবং সবাইকে ঘরে থেকে নিজে সুস্থ থাকুন ও অন্যকে সুস্থ রাখুন এ আহবান যানান।

উপদেষ্টা মোঃ ফছিহুল আলম  আরো বলেন,নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমানের আস্থাভাজন শহর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন  সাজনু ভাইয়ের নিদের্শনায় অসহায়দের ঘরে ঘরে গিয়ে খাদ্য সামগ্রী বিতরণ করেছি।করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে হলে সরকারের নিয়ম মেনে সবাইকে ঘরে থাকতে হবে। আমি সকলকে আহব্বান জানাই কেউ অপ্রয়োজনে ঘর থেকে বের হবেনা। আপনে সুস্থ্য থাকুন অপরকে সুস্থ্য রাখুন।আমরা আপনাদের পাশে আছি সরব সময় থাকবো। 

এছাড়া অন্তরঙ্গ ডট কম ( বসলিংক) সহ বঙ্গবন্ধু সোনার বাংলা ক্লাব ও এলাকাবাসীর যৌথ উদ্দোগে আরো ৬০০ শত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেন মোঃ মুরাদ হোসেন খোকা, মোঃ গোলাম নবী বাবু, মোঃ জামাল হোসেন, মোঃ শাহাপরান প্রমুখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!