শনিবার, নভেম্বর ২৮, ২০২০

পবিত্র রমজান উপলক্ষে নারায়ণগঞ্জ শহর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজনু ভূইয়ার নিদের্শনায় শহীদনগরে যুবলীগের নেতা রতন প্রধানের খাদ্য সামগ্রী বিতরণ

 

স্টাফ রিপোর্টার :  পবিত্র মাহে রমজান উপলক্ষে ও করোনা ভাইরাসের কারনে কর্মহারা অসহায় পরিবারের জন্য নারায়ণগঞ্জ শহর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন  সাজনু ভূইয়ার  নিদের্শনায় শহীদনগরে যুবলীগের নেতা রতন প্রধান ঘরে ঘরে গিয়ে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

শনিবার (২৫ এপ্রিল) সকাল ৮টায় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৮নং ওয়ার্ডের শহীদনগর এলাকায় অসহায় ও দরিদ্র পরিবারের মধ্যে সাত রকমের খাদ্য সামগ্রী শহীদনগরে যুবলীগের নেতা রতন প্রধান  নিজ উদ্যোগে ঘরে ঘরে পৌছে দিয়েছেন।

এ সময়  মহানগর যুবলীগ নেতা মোঃ রতন প্রধান সাংবাদিকদের বলেন, জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আওয়ামী লীগ, যুবলীগ সহ সহযোগী সংগঠনের প্রতিটি নেতা কর্মীদের বলেছেন, গরীব দুঃখী মেহনতী মানুষের পাশে দাঁড়াতে ও আহবান জানিয়েছে। সেই অনুযায়ী নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমানের আস্থাভাজন শহর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন  সাজনু ভাইয়ের নিদের্শনায় অসহায়দের ঘরে ঘরে গিয়ে খাদ্য সামগ্রী বিতরণ করেছি।করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে হলে সরকারের নিয়ম মেনে সবাইকে ঘরে থাকতে হবে। আমি সকলকে আহব্বান জানাই কেউ অপ্রয়োজনে ঘর থেকে বের হবেনা। আপনে সুস্থ্য থাকুন অপরকে সুস্থ্য রাখুন।আমরা আপনাদের পাশে আছি সরব সময় থাকবো। 

তিনি আরো বলেন, অনেক মধ্যবিত্ত পরিবার আছে যারা এখন আর্থিক সংকটে পরে গেছে কিন্তু তারা কারো কাছে চাইতে পারে না। তাই শহর যুবলীগ থেকে বিভিন্ন এলাকায় যুবলীগ কর্মীদের তাদের তালিকা করার জন্য নির্দেশ দেয়া হয়। সেই তালিকা অনুযায়ী খাদ্য সামগ্রী বাড়ি বাড়ি পৌঁছে দিতেছি আমরা।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!