মঙ্গলবার, নভেম্বর ২৪, ২০২০

মানুষকে বাঁচানোর জন্য আরো বেশি সচেতন করতে এবার ইউএনও নাহিদা বারিকের দৃষ্টিগেলো কাঁচা বাজারে

 

স্টাফ রিপোর্টার :  দেশের এই মহামারীর করোনা ভাইরাসের হাত থেকে মানুষকে বাঁচানোর জন্য আরো বেশি  সচেতন করতে এবার ইউএনও নাহিদা বারিকের দৃষ্টিগেলো কাঁচা বাজারে  । তাই নারায়নগঞ্জ সদর উপজেলার বিভিন্ন বাজার গুলোকে মাঠের ফাঁকা জায়গায় বসানোর উদ্যোগ নিয়েছেন।

শুক্রবার (২৪ এপ্রিল ) সকালে বিভিন্ন কাঁচা বাজার ইউএনও নাহিদা বারিক ঘুরে মাইকিং করে জনগণকে সচেতন করেন।

যে  বাজার গুলোকে জায়গা থেকে উচ্ছেদ করে অন্য জায়গায় বসিয়েছেন, কুতুবপুর ইউনিয়নের ভূইগড় কাঁচা –বাজার হাজী পান্দে আলী উচ্চ বিদ্যালয় মাঠে, দেলপাড়া কাঁচা বাজার -দেলপাড়া খেলার মাঠে, শাহী বাজার -অক্সফোর্ড ইন্টারন্যাশনাল স্কুল এর সামনে মাঠে, পাগলা বাজারকে -স্থানীয় মেম্বার ও বাজার কমিটির সভাপতি-সেক্রেটারির সহযোগিতায় পার্শ্ববর্তী বড় রাস্তার খালি জায়গায় এবং বউ বাজার -পার্শ্ববর্তী রেল লাইন সংশ্লিষ্ট খালি জায়গায়  স্থানান্তর করে প্রতিটি দোকান কমপক্ষে ৬ থেকে ১২ ফুট দূরত্বে বসানোর ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

 ইতঃপূর্বে ফতুল্লা ইউনিয়নের ফতুল্লা কাঁচা বাজারটি (পাইকারী) স্থানান্তর করে ডিআইটি মাঠে নেয়া হয় এবং গত ১৯-০৪-২০২০ তারিখ হতে প্রতিদিন সকাল ৬:০০ টা হতে সকাল ১০:০০ টা পর্যন্ত ক্রেতা বিক্রেতাগণ নির্দিষ্ট সামাজিক দূরত্ব বজায় রেখে বাজার কার্যক্রম পরিচালনা করা হচ্ছে। এছাড়াও এনায়েতনগর ইউনিয়নের ধর্মগঞ্জে হাজী আব্দুল রাজ্জাক হেড মাস্টারের কাঁচা বাজার ও হাফিজুর রহমান আফাজ সাহেবের কাঁচা বাজার স্থানান্তরিত হয়ে চট্টলা খেলার মাঠে এবং ফাজিলপুরের বউ বাজার কাঁচা বাজারটি হরিহরপাড়া হাই স্কুল মাঠে স্থানান্তরিত হয়ে বর্তমানে বাজার কার্যক্রম পরিচালিত হচ্ছে।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!