শনিবার, অক্টোবর ২৪, ২০২০

লাঙ্গলবন্দে সনাতন ধর্মালম্বিদের মহাতীর্থ অষ্টমী পূর্ণ স্নান বিশেষ আলোচনা সভা 

 

নারায়ণগঞ্জ কথা ডটকম: নারায়ণগঞ্জ জেলার বন্দর উপজেলাধীন লাঙ্গলবন্দে সনাতন ধর্মালম্বিদের মহাতীর্থ অষ্টমী পূর্ণ স্নান সুষ্ঠুভাবে উদযাপনের লক্ষ্যে প্রস্তুতি মূলক সভা অনুষ্ঠিত হয়েছে ।

মঙ্গলবার সকাল ১১ টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এত বিশেষ সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তাদের বক্তব্যে ব্যক্ত করে বলেন,আমেদের মহাতীর্থ লাঙ্গলবন্দ পূণ্য স্নান সুষ্ঠু ভাবে পরিচালনার জন্য সকল ধরনের প্রস্তুতি নেওয়া হবে বলে জানান। তাঁদের এই ধর্মীয় উৎসবকে সম্পন্ন করতে সকলেই যার যার নিজ নিজ অবস্থান থেকে দায়িত্ব পালন করবে আশা পোষণ করেন। তাছাড়া নিরাপত্তার সার্বিক ব্যবস্থাপনায় আইন-শৃঙ্খলা ব্যবস্থায় ৭টি ওয়াচ টাওয়ার তৈরি করা হবে এবং নৌ-পথেও মেডিকেল টিম ও পুলিশের ব্যবস্থা করা হবে যাতে করে নিরাপত্তা কোনো রকম ব্যাঘাত না ঘটে।

এসময় জেলা প্রশাসক রাব্বী মিয়ার সভাপতিত্বে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সেলিম রেজা, অতিরিক্ত পুলিশ সুপার নূরে আলম, এফবিসিসিআইএর পরিচালক প্রবীর কুমার সাহা, চেম্বার অব কমার্সের সভাপতি খালেদ হায়দার খান কাজল, পূজা উদযাপন পরিষদ জেলার সভাপতি সরোজ সাহা, মহানগরের সাধারণ সম্পাদক শিপন সরকার শিখন, বাসুদেব চক্রবর্তী, জেলা জাতীয় পার্টির আহ্বায়ক আবুল জাহের, বন্দর ঘাড়মোড়া ইউপি চেয়ারম্যান মাকসুদ, সোনারগাঁ পৌর কাউন্সিলর মনি আক্তার,রনজিৎ মন্ডল, সোনারগাঁ থানা পূজা উদযান পরিষদের সভাপতি লোকনাথ দত্ত, শ্যামল দত্ত,রিপন ভাওয়াল সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!