সোমবার, নভেম্বর ২৩, ২০২০

পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন জসীম উদ্দিন আহাম্মেদ চেীধূরী

 

নারায়ণগঞ্জ কথা : পবিত্র মাহে রমজান উপলক্ষে সকলকে শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন সাবেক ছাত্রনেতা, চেয়ারম্যান বাংলাদেশ সেচ্ছাসেবক ফাউন্ডেসন ও সদস্য কেন্দ্রয়ী ধর্ম-বিষয়ক উপ কমিটি বাংলাদেশ আওয়ামীলীগ, সাংগঠনিক সম্পাদক কেন্দ্রয়ী কমিটি ও সভাপতি জাতীয় ডিজিটাল সড়ক পরিবহন শ্রমিকলীগ, সভাপতি নারায়নগঞ্জ জেলা তাঁতীলীগ একাংশ, বিশিস্ট সমাজ সেবক,রাজনৈতিক ব্যক্তিত্ব জসীম উদ্দিন আহম্মেদ চেীধূরী।

প্রথম রোজার সেহরীর সময় পাঠানো এক বাণীতে এ শুভেচ্ছা জানিয়েছেন জসীম উদ্দিন আহম্মেদ চৌধুরী। বাণীতে বলেন, জসীম উদ্দিন আহম্মেদ চৌধুরী। সংযত ও সিয়াম সাধনার মাস রমজান। এই মাসে নিজেকে আত্মশুদ্ধির একটি বিরাট সুযোগ।পবিত্র রমজান মাসে একজন রোজাদার মহান রাব্বুল আলামীনের নিকট করুণা ভিক্ষা করলে সন্তুষ্টচিত্তে তিনি বান্দাকে ক্ষমা করে দেন।

এই পবিত্র মাহে রমজানে একজন প্রকৃত মুমিন ব্যক্তি সারাদিন সকল ক্ষেত্রে সংযমী থাকেন আল্লাহর নৈকট্য লাভের আশায়।তিনি বলেন, রমজান মাস হলো বরকতের মাস, কেননা মানুষের গুণাহগুলোকে দূরীভূত করে তার আত্মিক ও আধ্যাত্মিক পূর্ণতার ক্ষেত্র সৃষ্টি করে।

অবশ্য রোজা রাখার উদ্দেশ্যটাও পাপ থেকে বিরত থাকা, ঈমান ও তাকওয়া অর্জন করা।তিনি বলেন, আমি পবিত্র রমজান মাস যথাযথ মর্যাদা ও ভাবগাম্ভীব্যের মধ্য দিয়ে পালনের পাশাপাশি যাবতীয় হিংসা-বিদ্বেষ, লোভ-লালসা, অন্যায়-অবিচার ও সংঘাত পরিহার করে রমজানের প্রকৃত শিক্ষা ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলনের আহ্বান জানাই।

আমি মাহে রমজানে উপলক্ষ্য নারায়নগঞ্জ সহ সমগ্র বাংলাদেশের সকল মানুষের সুখ-শান্তি ও কল্যাণ কামনা করি।সেই সাথে সবাইকে মাহে রমজানের আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানাচ্ছি।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!