Home ঢাকা নারায়ণগঞ্জ কাউন্সিলর শওকত হাসেম শকুর মাধ্যমে অসহায় ছোট ছেলের পরিবারটি পেল ত্রান

কাউন্সিলর শওকত হাসেম শকুর মাধ্যমে অসহায় ছোট ছেলের পরিবারটি পেল ত্রান

কাউন্সিলর শওকত হাসেম শকুর মাধ্যমে অসহায় ছোট ছেলের পরিবারটি পেল ত্রান
কাউন্সিলর শওকত হাসেম শকুর মাধ্যমে অসহায় ছোট ছেলের পরিবারটি পেল ত্রান

স্টাফ রিপোর্টার : সম্মানিত কাউন্সিলর শওকত হাসেম শকুর মাধ্যমে ১২ নং ওয়ার্ডের মিশন পাড়ার এই ছোট ছেলেটার পরিবারকে ত্রাণ সামগ্রী সহযোগিতা দেয়া হলো। এর আগে, সাংবাদিক জামাল তালুকদার বিষয়টি ফেসবুক লাইভে তুলে ধরেন। ভিডিও তে দেখা যায় ছেলেটি চতুর্থ শ্রেনীতে পড়াশোনা করে। তার বাবার নাম রব আলী। তিনি (রব আলী) পেশায় একজন রিকশাচালক। তিনি ১২নং ওয়ার্ড এর বাসিন্দা। ছেলেটির একটি ছোট ভাই আছে যে প্রথম শ্রেনীতে পড়ে। করোনার প্রভাব পড়ার পর থেকে ছেলেটি চা বিক্রি শুরু করে তার পরিবারের জন্য। ছেলেটি বলে তার বাসায় আদৌ কেউ কোনো ত্রান বা খাদ্য সামগ্রী দেয় নি। তার সংসার চালানোর জন্য ছেলেটি এই কাজ শুরু করেছে। সাংবাদিক জামাল তালুকদারের লাইভে এই ছেলেটার পরিবারের ত্রান না পাওয়ার বিষয়টি কাউন্সিলর শওকত হাসেম শকুর নজরে আসার সাথে সাথে তাৎক্ষণিক ভাবে এই ত্রাণ সামগ্রী তুলে দেয়া হয়।

কাউন্সিলর শওকত হাসেন শকু বলেন, ১২ নং ওয়ার্ড বাসীর জন্য এস,এম,এস সিস্টেম চালু রয়েছে। এছাড়াও কারো কাছে যদি ত্রাণ না পৌছায় তাহলে তাদের কেও ত্রাণ সামগ্রী দেওয়ার মতো পর্যাপ্ত ত্রাণ মজুদ আছে। আপনারা ঘরে থাকুন, সুস্থ থাকুন।

এ সময় উপস্থিত ছিলেন, সকাল নারায়ণগঞ্জ এর সিনিয়‍ার সাংবাদিক জামাল তালুকদারের, লাইভ নারায়ণগঞ্জ এর সাংবাদিক আলী হোসেন টিটুসঞ।

Shares
error: Alert: Content is protected !!