সোমবার, নভেম্বর ৩০, ২০২০

নারায়নগঞ্জ জেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের আহবায়ক আলহাজ্ব নিজাম উদ্দিন আহমেদ এর পক্ষ থেকে জেলা সেচ্ছাসেবক লীগ নেতৃবৃন্দের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরন করেন

 

স্টাফ রিপোর্টার :  দেশের এই মহামারী করোনা ভাইরাসের দুর্যোগকালীন সময়  নারায়নগঞ্জ জেলা  আওয়ামী সেচ্ছাসেবক লীগের আহবায়ক আলহাজ্ব নিজাম উদ্দিন আহমেদ এর পক্ষ থেকে জেলা সেচ্ছাসেবক লীগ নেতৃবৃন্দের উদ্যোগে হতদরিদ্র পরিবারের মানুষের মাঝে শুভেচ্ছা সরুপ খাদ্য সামগ্রী বিতরন করেন ।

বৃহস্পতিবার  (২৩ এপ্রিল ) দুপুর ১২ টায় নিতাইগঞ্জে এলাকায় এ হতদরিদ্র পরিবারের মানুষের মাঝে  ৩ কেজি চাল, ২ কেজি আটা, ১ কেজি ডাল,  ১ লিটার তেল,  ১ কেজি আলু সহ ১ কেজি লবন  ইত্যাদি শুভেচ্ছা সরুপ খাদ্য সামগ্রী বিতরন করেন।

জেলা ওয়ামী সেচ্ছাসেবক লীগের হবায়ক কমিটির সদস্য ভিপি জামির হোসেন রনি বলেন,নারায়নগঞ্জ জেলা  আওয়ামী সেচ্ছাসেবক লীগের আহবায়ক আলহাজ্ব নিজাম উদ্দিন আহমেদ  আমাদের সকল নেতা কর্মীদের বলেছেন, আমরা অমাদের পতেকের এলাকার হতদরিদ্র পরিবারের মানুষের পাশে যেনো দাঁড়াই। আমাদের এই শুভেচ্ছা সরুপ খাদ্য সামগ্রী বিতরন চলমান থাকবে। আমরা  ২ হাজার হতদরিদ্র পরিবারের মানুষের মাঝে শুভেচ্ছা সরুপ খাদ্য সামগ্রী বিতরন করবো । বন্ধ হয়ে গেছে সরকারি বেসরকারি সহ সকল শিল্প কারখানা প্রতিষ্ঠান । এতে করে কর্মহীন পড়েছে মধ্যবিত্ত থেকে শুরু করে নিম্ন আয়ের মানুষ গুলো। করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে হলে সরকারের নিয়ম মেনে সবাইকে ঘরে থাকতে হবে। আমি সকলকে আহব্বান জানাই কেউ অপ্রয়োজনে ঘর থেকে বের হবেনা। আপনে সুস্থ্য থাকুন অপরকে সুস্থ্য রাখুন।আমরা আপনাদের পাশে আছি সরব সময় থাকবো। 

জেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের আহবায়ক কমিটির সদস্য ভিপি জামির হোসেন রনি আরো বলেন, লক্ষ  লক্ষ  মানুষ মহামারী করোনা ভাইরাসের কারণে আজ রোগা আক্রান্ত হয়ে মারা যাচ্ছে। সারাবিশ্বে লকডাউন চলছে আর এ কারণে দিন দিন অসহায় মানুষ বৃদ্ধি পাচ্ছে ।দরিদ্র অসহায় ও মধ্যবিত্ত মানুষরা কোন কাজ করতে পারছে না ।তাই আমাদের সকলের উচিত এ সকল মানুষদের পাশে দাঁড়ানো ।আর সরকারের সকল নির্দেশনা মেনে আমরা সকলে  সমীলন  থাকার আহ্বান জানাই ।এই সময় মানুষের পাশে দাঁড়ানোর ।মানুষের জন্য কিছু করার ।হোম কারেন্টে অধ্যকার  মানুষের খাদ্য সামগ্রী বিতরণ উদ্বোধন কার্যক্রম শুরু করলাম । পর্যায় ক্রমে আমাদের এ খাদ্য সামগ্রী বিতরণ কাজ চলমান থাকবে ।

এ সময় নারায়ণগঞ্জ জেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের আহবায়ক কমিটির সদস্য  কায়কোবাদ রুবেল বলেন, বিশ্বব্যাপী করোনায় আক্রান্ত হয়ে যেভাবে মানুষ মারা যাচ্ছে। আমাদের বাংলাদেশে অনেক মানুষ মারা গেছে তাদের প্রতি রইল আমার গভীর শ্রদ্ধা । এই করোনা ভাইরাস এ যারা আক্রান্ত হয়ে  হোম কোয়ারেন্টে  আছে যারা এই দুঃসময় কর্মহীন হয়ে পড়েছে ।  জনগণের স্বার্থে আমাদের জননেত্রী শেখ হাসিনার নির্দেশে ঘরে ঘরে ত্রাণ পৌঁছে দিচ্ছে ।  আজ নারায়নগঞ্জ জেলা  আওয়ামী সেচ্ছাসেবক লীগের আহবায়ক আলহাজ্ব নিজাম ভাইয়ের পক্ষ থেকে আমরা কিছুটা চেষ্টা করছি ।  আর যতটুক পারব মানুষের পাশে দাঁড়াবো । আপনাদের কাছে আমার একটাই আবেদন  । মহামারী এ করোনা ভাইরাস মারাত্মক একটি ভাইরাস কারণে লকডাউন সময় আরো বাড়তে পারে ।  আপনারা সরকারের নিয়ম বিদি মেনে চলেন ।  এই করোনা ভাইরাস কে ভয় পেলে চলবে না ।  সামাজিক দূরত্ব বজায় রাখে চলতে হবে  । সর্তকতা অবলম্বন করতে হবে ।  বিশেষ করে আপনাদের কাছে আমার একটা অনুরোধ যারা এখনো ত্রান পাননি তাদের ঘরে ঘরে পৌঁছে দেবে ।  এই ভাইরাস মারাত্মক একটা ভাইরাস আপনাদের নিজেদের স্বার্থে পরিবারের স্বার্থে আপনারা ঘরে থাকেন  । লকডাউন কে মেনে চলেন যতটুকু পারবো আমরা আপনাদের পাশে আছি থাকবো  । আপনারা আমাদের জন্য দোয়া করবেন ।  যাতে আপনাদের পাশে আমরা সব সময় থাকতে পারি  । আজকে মিজান ভাইয়ের পক্ষ থেকে আমরা ক্ষুদ্র এ সামগ্রী বিতরণ করতে যাচ্ছি  । সবাই আমাদের জন্য ও নিজাম ভাইয়ের জন্য দোয়া করবেন ।

খাদ্য বিতরন কর্মসূচীতে উপস্হিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের আহবায়ক কমিটির সদস্য  কায়কোবাদ রুবেল, নারায়নগঞ্জ সদর থানা সেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক মোঃ আক্তার হোসেন, জেলা সেচ্ছাসেবক নেতা ফারজানা ইমু, রাজিব নন্দী, বাস্তব সাহা, শান্ত সাহা ও প্রমুখ নেতৃবৃন্দ। 

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!