শুক্রবার, নভেম্বর ২৭, ২০২০

প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া উপহার ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লুৎফর রহমান স্বপন, তুহিনের মাধ্যমে ত্রাণ সামগ্রী তুলে দেন

 

স্টাফ রিপোর্টার : মাননিয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া উপহার ফতুল্লা থানা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও ফতুল্লা ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান লুৎফর রহমান স্বপন নিযে উপস্থিত থেকে ও জেলা যুবলীগের জনশক্তি কর্মসংস্থান সম্পাদক আতিকুল ইসলাম তুহিনের মাধ্যমে গরিব বস্তিবাসী দুস্থ অসহায় মানুষের ২৫০টি পরিবারের হাতে ত্রাণ সামগ্রী তুলে দেন।

বৃহস্পতিবার (২৩ এপ্রিল ) বিকাল ৪টায় ৪ নং ওয়ার্ডের মোহাব্বত হাজীর খোলায় গরিব বস্তিবাসী দুস্থ অসহায় মানুষের ২৫০টি পরিবারের হাতে ত্রাণ সামগ্রী তুলে দেন।

ত্রাণ বিতরণের সময় লুৎফর রহমান স্বপন বলেন, সারাদেশে নভেল করোনা ভাইরাস ছড়িয়ে পরছে। আর এ কারনে দেশ অনেকটাই লকডাউন অবস্থায় আছে। লকডাউন থাকার কারনে সবচেয়ে বেশি সমস্যায় পরেছে খেটে খাওয়া দিন মজুর মানুষ গুলো। তাদের সকলকেই কর্মহীন ভাবে বাসায় থাকতে হচ্ছে। তাই তাদের দু মুঠো খাবার তুলে দিতে মাননিয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া উপহার আজ আমি নিযে উপস্থিত থেকে ৪ নং ওয়াডের মোহাব্বত হাজীর খোলায় গরিব বস্তিবাসী দুস্থ অসহায় মানুষের ২৫০টি পরিবারের হাতে ত্রাণ সামগ্রী তুলে দেই আমার খুব খারাপ লাগে যখন করোনা ভাইরাসের কারনে কর্মহীন পরিবার না খেয়ে আছে শুনলে। আমি সব সময় যথাসাধ্য চেষ্টা করি এই অসহায় দারিদ্র্য দের পাশে দাড়াতে। আমি বৃত্তশালীদের প্রতি অনুরোধ জানাবো আপনারা যে যা মত করে দেশের এমন পরিস্থিতিতে একটু হলেও তাদের পাশে দাড়ান যাতে করে তারা তাদের পরিবার নিয়ে দু মুঠো আহার গ্রহন করতে পারে। সর্বশেষ বলবো আপনারা কেউ বাসা থেকে বের হবেন না, পরিস্কার, পরিচ্ছন্ন থাকুন নিজে সচতন থাকুন অন্যকে সচেতন করুন।

এ সময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা যুব শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক গাজী মোঃ লিটন,এডভোকেট বাবুল আক্তার এ পি পি ও নির্যাতিত আওয়ামী লীগের কর্মী পঞ্চবটী জয়নাল সহ নেতৃবৃন্দ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!