সোমবার, নভেম্বর ২৩, ২০২০

আজমেরী ওসমান ফাউন্ডেশন ক্লাবের পক্ষ থেকে আবারো রাতের আধারে বাড়ি বাড়ি পৌছে গেল খাদ্য সামগ্রী

 

স্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার দাপা ইদ্রাকপুর ও মেরীনা গার্মেন্টস সহ আশেপাশের এলাকায় দ্বিতীয় বারের মতো ১০০ কর্মহীন, অসহায় পরিবারের মাঝে রাতের আধারে ত্রান সামগ্রী পৌছে দিল আজমেরী ওসমান ফাউন্ডেশন ক্লাব।

বুধবার (২২ এপ্রিল) রাত ১ টায় দাপা ইদ্রাকপুর ও আশেপাশের এলাকায় এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় আজমেরী ওসমান ফাউন্ডেশন ক্লাবের সভাপতি ও যুবলীগ কর্মী শাহীন আহাম্মেদ বলেন,করোনা ভাইরাসের কারনে আজ সারাদেশ লকডাউন অবস্থায় আছে। আর এই ভাইরাসের কারনে সরকারী নির্দেশ অনুযায়ী সকল কর্মজীবী মানুষকে, ঘরে থাকতে হচ্ছে, কর্মহীন হয়ে পড়েছে দিন মজুর খেটে খাওয়া শ্রমিক গুলো।

অনেকের ঘরে খাবার নেই আর বিশেষ করে মধ্যবিত্ত পরিবার গুলো না খেয়ে থাকলেও লোকলজ্জার ভয়ে কারও কাছে চাইতে পারে না। তাই তাদের জন্য আমার পক্ষ থেকে দ্বিতীয় বারের মতো ১০০ পরিবারের ছোট্ট এই উপহার খাদ্য সামগ্রী দিলাম।

আমি সব চেষ্টা করি এই সকল অসহায় মানুষের পাশে দাড়াতে এর আগেও বিভিন্ন সময় অসহায় গরীর পরিবারের ছেলে মেয়েদের বিবাহ বন্ধনে আবধ্য করেছি যা আজমেরী ওসমান ফাউন্ডেশন ক্লাবের পক্ষ থেকে। তাই আজ দেশের এই ক্লান্তিকাল সময়ে সকলকে এগিয়ে আসতে হবে। আমাদের আশেপাশের বা এলাকার কোন পরিবার না খেয়ে আছে কিনা সেদিকে খেয়াল রাখতে হবে।

হয়ত এই ভাইরাস একদিন শেষ হবেই আমাদের দৈর্যশীল হতে হবে ইনসাআল্লাহ এক দিন আমরা এই ভাইরাস থেকে মুক্ত হবই। বৃত্তবানদের প্রতি আমার অনুরোধ থাকবে এখনই সময় এই সকল মানুষ গুলোর পাশে একটু দাড়ান। সর্বশেষ সকলের প্রতি আমার অনুরোধ থাকবে আপনারা ঘরে থাকুন, সুস্থ থাকুন , অন্যকে সুস্থ রাখুন।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!