সোমবার, নভেম্বর ৩০, ২০২০

সাংবাদিকদের মাঝে সকাল নারায়ণগঞ্জ’র সুরক্ষা সামগ্রী বিতরণ

 

নারায়ণগঞ্জ কথা : পেশাগত দায়িত্ব পালনকালে করোনাভাইরাস থেকে রক্ষা পেতে সুরক্ষা সামগ্রী পিপিই (পার্সোনাল প্রোটেকশন ইকুইপমেন্ট) বিতরণ করছে পাঠক প্রিয় ও জেলার প্রথম সারির অনলাইন পোর্টাল সকাল নারায়ণগঞ্জ । স্থানীয় বিভিন্ন গণমাধ্যমে কর্মরত ৪০ জন সংবাদকর্মীদের মাঝে এসব সামগ্রী বিতরণ করা হয়েছে।

এসময় সকাল নারায়ণগঞ্জ অনলাইন পোর্টালের প্রকাশক ছায়ানুর তালুকদার বলেন, ‘দেশের বর্তমান অবস্থায় যে কয়টি পেশার লোক ঝুঁকির মধ্যে তাদের দায়িত্ব পালন করছেন, তার মধ্যে বিভিন্ন সংবাদ মাধ্যমে কর্মরত সাংবাদিকরা অন্যতম। তাদের সংবাদের তথ্য সংগ্রহ করতে গিয়ে ঘরের বাইরে যেতেই হয়।

এ অবস্থায় আমরা আমাদের সাধ্যমতো কিছু সুরক্ষা সামগ্রী দিয়ে সাংবাদিক ভাইদের পাশে দাড়ানোর চেষ্টা করেছি।’ তিনি বলেন, ইতোমধ্যে কয়েকটি সংবাদ মাধ্যমের সাংবাদিক করোনাভাইরাসে আক্রান্তের সংবাদ ছাপা হয়েছে। যা পেশাগত ঝুঁকির ইঙ্গিত বহন করে। এ অবস্থায় সংবাদকর্মী ভাইদের প্রতি বিশেষ অনুরোধ, আপনারা নিরাপদে থেকে সংবাদ সংগ্রহ করবেন। এ সময় উপস্থিত ছিলেন সকাল নারায়ণগঞ্জ অনলাইন পোর্টালের সিনিয়র ফটো সাংবাদিক জামাল তালুকদার, ক্ষুদে সাংবাদিক সিয়াম তালুকদারসহ বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিক বৃন্দরা।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!